বৃহস্পতিবার ১ ডিসেম্বর, ২০২২ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৯

মোস্তাফিজের দল রাজস্থানের হার

স্পোর্টস ডেস্ক | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

মোস্তাফিজের দল রাজস্থানের হার

ইনিংসের ১৭তম ওভার। হায়দরাবাদের দরকার দলীয় ২৪ বলে ২৬ রান। এমন সময় রাজস্থান রয়্যালস অধিনায়ক সাঞ্জু স্যামসন বল তুলে দেন মোস্তাফিজুর রহমানের হাতে। ওভার শেষে মোস্তাফিজের ঝুলি থেকে খরচ হয়েছে মাত্র চার রান। তার এমন বোলিংয়ের পরও জিততে পারেনি সাঞ্জু স্যামসনের দল। শেষ পরিণতি; হায়দরাবাদের কাছে ম্যাচ হারতে হয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

এর আগে সোমবার দুবাইয়ে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রাজস্থান। ইনিংসের দ্বিতীয় ওভারে ৪ বলে ৬ রান করে সাজঘরে ফেরত যান ওপেনার এভিন লুইস। তবে আরেক ওপেনার জসস্বী জাসওয়াল ৫ চার ও ১ ছক্কায় ২৩ বলে করেন ৩৬ রান।

রাজস্থানকে জবাব দিতে নেমে দারুণ উদ্বোধনী জুটি পায় হায়দরাবাদ। পুরো আসরজুড়েই যেটিকে খুঁজে বেড়াচ্ছিল তারা। ৬ষ্ঠ ওভারে প্রথম বলে ঋদ্ধিমান সাহা ও জেসন রয়ের এই জুটি ভাঙার আগে যোগ হয় ৫৭ রান। ১১ বলে ১৮ রান করে আউট হন সাহা।

৮ চার ও ১ ছক্কায় ৪২ বলে ৬০ রান আসে জেসন রয়ের ব্যাট থেকে। তার বিদায়ের পর ক্রিজে আসেন প্রিয়াম গার্গ। প্রথম বলেই মোস্তাফিজের বলে বোকা বনে আউট হন তিনি। বাংলাদেশি পেসারের স্লোয়ার বুঝতে না পেরে ক্যাচ তুলে দেন বোলারের হাতে।

তবে তাতে জিততে সমস্যা হয়নি হায়দরাবাদের। দলকে জয়ের বন্দরে পৌঁছান অধিনায়ক উইলিয়ামসন। ৫ চার ও ১ ছক্কায় তার ঠাণ্ডা মাথার ৪১ বলে ৫১ রানের ইনিংসে ৯ বল আগেই জয় পায় হায়দরাবাদ। ৩ ওভার ৩ বল হাত ঘুরিয়ে ২৬ রান দিয়ে এক উইকেট নেন মোস্তাফিজ।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:০৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত