সোমবার ৪ জুলাই, ২০২২ | ২০ আষাঢ়, ১৪২৯

বিস্ফোরক মামলায় জিকে গউছের জামিন নামঞ্জুর

জেলা সংবাদদাতা,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ০১ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

বিস্ফোরক মামলায় জিকে গউছের জামিন নামঞ্জুর

হবিগঞ্জ: সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যাকাণ্ডের বিস্ফোরক মামলায় হবিগঞ্জ পৌরসভার সাময়িক বরখাস্তকৃত মেয়র জিকে গউছের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে হবিগঞ্জের জেলা ও দায়রা জজ ও বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. আতাবুল্লাহ এ আবেদন নামঞ্জুর করেন।


আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সালেহ আহমদ জানান, মঙ্গলবার সকালে কিবরিয়া হত্যার বিস্ফোরক মামলায় জামিন আবেদন করা হলে বিজ্ঞ বিচারক এ আবেদন নামঞ্জুর করেন।

বিস্ফোরক মামলাটি বিচারের জন্য গত ২৩ সেপ্টেম্বর স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের আদেশে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত থেকে সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তরিত করা হয়েছিল। কিন্তু পলাতক আসামিদের বিষয়ে সংবাদপত্রে বিজ্ঞপ্তি দেওয়ার জন্য মামলাটি গত ২৭ অক্টোবর পুনরায় হবিগঞ্জে ফেরত পাঠানো হয়। গতকাল সোমবার উক্ত মামলায় সাবেক মেয়র আরিফুল হকের জামিনও নামঞ্জুর করা হয়।


উল্লেখ্য,২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যের বাজারে আওয়ামী লীগের জনসভা শেষে ফেরার পথে গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়াসহ পাঁচজন। এ ঘটনায় হত্যা এবং বিস্ফোরক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়।

সংবাদেমইল২৪.কম/বাঅ/নাশ


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৩১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০১ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত