মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

৫শ’ পরিবারের পাশে মাশরাফি

সংবাদমেইল অনলাইন : | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | প্রিন্ট  

৫শ’ পরিবারের পাশে মাশরাফি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ৫শ’ পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। দেশের মানুষ যখন করোনার প্রাদুর্ভাবে ঘরবন্দি, ঠিক তখন জনগণের পাশে ত্রাণ নিয়ে হাজির হলেন মাশরাফি বিন মর্তুজা।
৩০ মার্চ (সোমবার) লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের মাধ্যমে ক্রিকেট খেলার অর্থ দিয়ে নদী ভাঙ্গন কবলিত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন মাশরাফি। প্রাথমিক পর্যায়ে ৫শ’ পরিবারকে এ সহযোগিতা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিউর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্বল, সাধারণ সম্পাদক জি এস পলাশ প্রমুখ।
জানা গেছে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম তারকা মাশরাফি বিন মর্তুজার ক্রিকেট খেলার অর্থ দিয়ে দরিদ্র পরিবারের খাদ্য সহায়তা দেওয়ার কাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে খাদ্য দেওয়া শুরু হয়। তারই অংশ হিসেবে এসকল পরিবারকে ত্রাণ দেওয়া হয়।
প্রতিটা পরিবারকে পাঁচ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ এবং একটি করে সাবান দেওয়া হচ্ছে।
মাশরাফির ছোট ভাই মুরসালিন বিন মর্তুজা (সিজার) বিষয়টি নিশ্চিত করে তার ফেসবুক আইডিতে লিখেছেন (স্ট্যাটাস দিয়েছেন), আজ লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের মাধ্যমে মাশরাফি বিন মর্তুজা এমপি’র জরুরি সাহায্য পৌঁছে দেওয়া হয় উপজেলার ৫০০টি দরিদ্র পরিবারকে। সুষ্ঠুভাবে মানুষের কাছে এসকল উপকরণ পৌঁছে দেওয়ায় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সম্মানিত নেতৃবৃন্দকে আমাদের পরিবারের পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ। আমাদের নড়াইলের দরিদ্র-খেটে খাওয়া মানুষেরা, আপনারা কখনো নিজেদের অসহায় ভাববেন না। আপনাদের সংসদ সদস্য আপনাদের পাশে আছেন সবসময়।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত