মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

১৫ ডিসেম্বর রাজনগরে আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা

বিশেষ প্রতিনিধি:: | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট  

১৫ ডিসেম্বর রাজনগরে আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা

রাজনগর থানা পুলিশের আয়োজনে এবং এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স মৌলভীবাজারের পরিচালনায় আগামী ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার রাজনগর বাজারে অনুস্টিত হবে একদিনের আন্তর্জাতিক র্যা পিড রেটিং দাবা প্রতিযোগিতা।

সকাল ১০টায় খেলা শুরু হয়ে সন্ধ্যায় পুরস্কার বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।


রাজনগর দাবা সমিতির সার্বিক সহযোগিতায় অনুষ্টিতব্য আন্তর্জাতিক র্যা পিড রেটিং দাবা প্রতিযোগিতায় ১ম পুরস্কার: ৭,০০০/-টাকা, ২য় পুরস্কার: ৫,০০০/-টাকা, ৩য় পুরস্কার: ৪,০০০/-টাকা, ৪র্থ পুরস্কার: ৩,০০০/-টাকা, ৫ম পুরস্কার: ২,০০০/-টাকা, ৬ষ্ট পুরস্কার: ২,০০০/-টাকা, ৭ম পুরস্কার: ১০০০/-টাকা, ৮ম পুরস্কার: ১০০০/-টাকা, ৯ম পুরস্কার: ১০০০/-টাকা, ১০ম পুরস্কার: ১০০০/-টাকা। ১১তম পুরস্কার: ১০০০/-টাকা, ১২তম পুরস্কার: ১০০০/-টাকা। ১৩তম পুরস্কার: ১০০০/-টাকা। ১৪তম পুরস্কার: ১০০০/-টাকা।

এন্ট্রি ফি-৩০০/-টাকা দিয়ে যারা রেজিস্ট্রেশন করবেন তাদের প্রত্যেক খেলোয়াড়ের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা থাকবে। দ্রুত নাম তালিকা ভুক্তির জন্য নিম্ন মোবাইল নাম্বারে-এম. মছব্বির আলী ০১৭১৫-০৪৫৬৬৪/এডভোকেট মোশতাক আহমদ মম ০১৭১১-৯৪৫৪৯১/ওয়াজিউল মেহেদী ০১৭৬৭-৫৪৭২৩৭/আক্তার হোসেন সাগর ০১৭১৫-৪০৫১০৪ যোগাযোগ করার জন্য আয়োজক কমিটির পক্ষ থেকে অনুরুধ করা হয়েছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:১৬ অপরাহ্ণ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত