শনিবার ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১

স্বাধীনতা দিবসে অনলাইন গণমাধ্যম “২৪ টুডে নিউজ.কম” এর শ্রদ্ধাঞ্জলি

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | প্রিন্ট  

স্বাধীনতা দিবসে অনলাইন গণমাধ্যম “২৪ টুডে নিউজ.কম” এর শ্রদ্ধাঞ্জলি

আজ ২৬ মার্চ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ বছর বাংলাদেশের স্বল্পোন্নত দেশে থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন বিশেষ মাত্রা যোগ হয়েছে। এই দিনে ৩০ লাখ শহীদের রক্তস্নাত মুক্তিযুদ্ধের সূচনা হয়েছিল। হাজার বছরের শোষণ-বঞ্চনার অভিশাপমুক্ত হওয়ার যাত্রা শুরু হয়েছিল। বাঙালি জাতির সংগ্রামময় জীবনের সর্বশ্রেষ্ঠ অর্জন হচ্ছে এ দিনটি। ১৯৭১ সালের আজকের এ দিনটিতে আনুষ্ঠানিক সূচনা ঘটেছিল বাঙালির সশস্ত্র মুক্তিযুদ্ধের।
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদের শ্রদ্ধার সাথে স্মরণ করতে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শহীদ বেদীতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে অনলাইন গণমাধ্যম “২৪ টুডে নিউজ ডট কম” ।
টুডে নিউজের সম্পাদক ও প্রকাশক প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ) এর নেতৃত্বে স্মৃতি সৌধে শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন কুলাউড়া সাংবাদিক সমিতির সভাপতি মোক্তাদিও হোসেন, সহ সভাপতি মো: তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, কুলাউড়ার সংলাপ পত্রিকার স্টাফ রির্পোটার মো: জিল্লুর রহমান, দপ্তর সম্পাদক একে এম জাবের, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সুহেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুমন আহমদ, নির্বাহী সদস্য শাকির আহমদ, ২৪ টুডে নিউজ ডট কমের নির্বাহী সম্পাদক ইউসুফ আহমদ ইমন, সাংবাদিক আমিনুল ইসলাম দিদার, জাতীয় জনতার নিঃশ্বাস পত্রিকার বিশেষ প্রতিনিধি ও সামাজিক সংগঠন লিজেন্ডস অব কুলাউড়ার সভাপতি মো: আরমান হোসেন প্রমুখ।সংবাদমেইল২৪.কম/ইউএই/এনআই

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত