মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

সুলতান মনসুর নিজের ভুলেই দলের বাহিরে: আবু কাওছার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | রবিবার, ২০ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

সুলতান মনসুর নিজের ভুলেই দলের বাহিরে: আবু কাওছার

বাংলাদেশ আ.লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক ডাকসুর ভিপি, সাবেক সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ কে নিয়ে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি অ্যাড. মোল্লা মোহাম্মদ আবু কাওছার।

(১৯ নভেম্বর) শনিবার বিকেলে কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য প্রদাণকালে মোল্লা মোহাম্মদ আবু কাওছার প্রথমে বলেছেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা, দারিদ্রমুক্ত, জঙ্গীবাদমুক্ত বাংলাদেশ গড়ার কাজ চলছে। আমাদের দেশে দারিদ্র অসহায় মানুষের দেখা মিলবে না। বর্তমানে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। স্বেচ্ছাসেবক লীগের রাজনীতি সুশৃঙ্খল ধারায় প্রবাহিত হয়ে আসছে।


এক পর্যায়ে তিনি বলেন আপনাদের কুলাউড়ার কৃতি সন্তান সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ আ.লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডান বামে থাকতেন কিন্তু তাঁর নিজের ভুলের কারনে আওয়ামী রাজনীতির বাহীরে রয়েছেন উদাহারণ দিয়ে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন দলের সাংগঠনিক গঠনতন্ত্র অনুযায়ী কার্যক্রম চালিয়ে যাওয়ার আহব্বান জানান।

এদিকে হঠাৎ করে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি অ্যাড. মোল্লা মোহাম্মদ আবু কাওছার সুলতান মোহাম্মদ মনসুরের নাম উল্লেখ করায় সম্মেলন স্থলে স্বেচ্ছাসেবকলীগের অনেক নেতাকর্মীরা আলোচনা শুরু করেন সুলতান মনসুর অনুসারীদের সভাপতি-সম্পাদক নির্বাচিত হতে যাচ্ছেন এমনও গুঞ্জন উঠেছে।


উল্লেখ্য, বিগত ওয়ান ইলেভেনের পর থেকে সুলতান মনসুর আওয়ামীলীগের সংস্কারপন্থী নেতা হিসেবে চিহ্নিত হয়ে দলের বাহিরে রয়েছেন।সর্বশেষ গত ২২ ও ২৩ অক্টোবর ক্ষমতাসীন বাংলাদেশ আ’লীগের ২০তম জাতীয় সম্মেলনেও কোন পদ পদবী না পেয়ে অনেকটাই রাজনৈতিক কারাগারে থাকায় তাঁর অনুসারীরাও বিচ্ছিন্ন হয়ে পড়েছেন।
সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:১৩ অপরাহ্ণ | রবিবার, ২০ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত