মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

সরকার জনগণকে ভয় পায় বলেই সমাবেশ করতে অনুমতি দিচ্ছে না : খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার।সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

সরকার জনগণকে ভয় পায় বলেই সমাবেশ করতে অনুমতি দিচ্ছে না : খালেদা জিয়া

ঢাকা: সরকার জনগণকে ভয় পায় বলেই ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের সমাবেশ করতে অনুমতি দিচ্ছে না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তিনি বলেছেন, “আমরা ক্ষমতার জন্য আন্দোলন সংগ্রাম করছি না। দেশের গণতন্ত্র ও মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য সংগ্রাম করছি। জনগণ আমাদের সাথে আছে। সরকার সমাবেশ করতে না দিলেও ঘরে বসে থাকব না। আমরা কর্মসূচী দিব এবং তা পালনও করব। জয় আমাদের হবেই।”


শনিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে মহিলা দলের সঙ্গে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন,  “বর্তমান নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করছেন। এ কমিশনের মেরুদণ্ড নেই। সরকারের নির্দেশ ছাড়া এ কমিশন কিছু করতে পারে না। রকিব উদ্দিন কমিশনের অধীনে যতগুলো নির্বাচন হয়েছে তার একটিও সুষ্ঠু হয়নি। তাই নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে হবে। আওয়ামী লীগের অনুগত লোক দিয়ে নির্বাচন কমিশন গঠন করলে হবে না। সকল দলের মতামতের ভিত্তিতে নিরপেক্ষ কমিশন গঠন করতে হবে। সৎ যোগ্যতা সম্পন্ন লোক ছাড়া নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হবে না।”


klkl

মহিলা দলের নেতাকর্মীদের উদ্দেশ করে বিএনপি চেয়ারপারসন বলেন, “মহিলা দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। সবাই ঐক্য বদ্ধ হয়ে কাজ করলে এ শৈরাচারী সরকারের পতন ঘটানো সম্ভব হবে। জনগণের সরকার প্রতিষ্ঠিত করা যাবে। আর তাতে দেশে শান্তি ফিরে আসবে। যেখানে কোনো সন্ত্রাস, দুর্নীতি থাকবে না।”


মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে বিএনপির  মহিলা বিষয়ক সম্পাদক নূরী আরা সাফা, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ মহিলা দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদেমইল২৪.কম/বা/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:১৮ অপরাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত