শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০

রাজনগরে জনতার সহযোগীতায় চার ডাকাত আটক

রাজনগর প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০২ মে ২০১৯ | প্রিন্ট  

রাজনগরে জনতার সহযোগীতায় চার ডাকাত আটক

মৌলভীবাজারের রাজনগরে জনতার সহযোগিতায় ও পুলিশি অভিযানে ৪ ডাকাতকে আটক করা হয়েছে।ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রোবক্স ও একটি প্রাইভেট কার আটক করা হয়েছে। তাদের কাছ থেকে দেশিয় অস্ত্রসহ তালা ভাঙ্গার হাতিয়ার উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় রাজনগর থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার ভোর রাতে উপজেলার ডেফলউড়া গ্রামে এ ঘটনা ঘটে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের ক্ষেমসহস্র এলাকায় ১৫/২০ জনের ডাকাতদল প্রবেশ করেছে এমন খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ওই এলাকায় যায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা তাদের ব্যবহৃত ৩টি গাড়ি নিয়ে পালাতে চেষ্টা করে। তাৎক্ষনিক পুলিশের অপর দুই‘টি টিমসহ ৩ টি টিম বিভিন্ন দিক থেকে ধাওয়া করতে থাকে। এ সময় ২ ডাকাতকে আটক করে পুলিশ।

এ দিকে ডাকাতদলের প্রবেশের খবর উপজেলার টেংরা ইউনিয়নের ডেফলউড়া এলাকার মসজিদ থেকে ঘোষণা করা হলে স্থানীয় জনতা গাড়িগুলোকে আটকের চেষ্টা করে। এ সময় জনতার ধাওয়ায় একটি প্রোবক্স (ঢাকা মেট্রো-গ-২৩-০৫৫২) ও একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ক-০৩-৬৮২৩) রেখে ডাকাতরা দৌড়ে পালানোর চেষ্টা করলে ২ ডাকাতকে আটক করে এলাকাবাসী।


পরে তাদেরকে গণপিটুনি দেয়ার সময় রাজনগর থানার পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। আটকরা হলো- মৌলভীবাজর সদর উপজেলার গুলবাগ এলাকার নূর মিয়ার ছেলে জসিম উদ্দিন (৩৫), কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকার সোহরাব হোসেনের ছেলে শাহজাহান আহমদ (২০), একই উপজেলার বাদে-মনসুর এলাকার মৃত ইব্রাহিম আলী কটরের ছেলে মুনিরুজ্জামান সৈকতকে (২২) ও সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মৃত আব্দুর রহমানের ছেলে মুন্না মিয়া (২৮)।

ডাকাতির কাজে ব্যবহৃত দুটি গাড়ি আটক করা গেলেও একটি গাড়ি নিয়ে কয়েকজন ডাকাত পালিয়ে যায়। উদ্ধার হওয়া গাড়ি দুটি থেকে দেশিয় ধারালো অস্ত্র ও তালা ভাঙ্গার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।


রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, জনতার সহায়তায় পুলিশ ডাকাতদের আটক করতে পেরেছে। সাধারণ জনগণ পুলিশকে সহায়তা করলে সব ধরণের অপরাধ বন্ধ করা যাবে। এ ঘটনায় ডাকাতি চেষ্টা ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মে ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত