শনিবার ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

মৌলভীবাজার প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ১০ মার্চ ২০১৯ | প্রিন্ট  

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

(০৯ মার্চ) শনিবার সকাল ১১টায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সাংবাদিক শ. ই. সরকার জবলু’র সভাপতিত্বে ও দুরুদ আহমদের পরিচালনায় শহরের দিল্লী রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত এ সাধারণ পরিষদের জরুরী সভায় বিগত কমিটির আয়-ব্যয়ের হিসাব, সংবিধান প্রনয়ন,নতুন কমিটি গঠন ও বিবিধ আলোচ্যসূচীর উপর ব্যাপক আলোচনা-পর্যালোচনা হয়।


উপস্থিত সদস্যবৃন্দ সাবেক সভাপতি মশাহিদ আহমদের বিরুদ্ধে বিগত ২ বছরে কার্যকরী পরিষদ ও সাধারণ পরিষদের কোন সভা না করা, আয়-ব্যয়ের হিসাব প্রদান না করা, হিসাব নীরিক্ষা না করানো, সংবিধান প্রনয়নের ব্যবস্থা না করা, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানসমূহের বিভিন্ন প্রোগ্রামে সদস্যদেরকে দাওয়াত না দেয়া, সদস্যদের মতামত ছাড়াই অবৈধভাবে কার্যক্রম চালানো, সংগঠনের সদস্য ও আজীবন সদস্যভূক্তিতে অতিরিক্ত অর্থ আদায় করা, কমিটির মেয়াদোত্তীর্ন হওয়া সত্তেও নতুন কমিটি নির্বাচনের কোন কার্যক্রম গ্রহণ না করা ইত্যাদি নানা অনিয়ম-দূর্ণীতি-স্বেচ্ছাচারিতার অভিযোগ ও প্রমান উপস্থাপন করে বক্তব্য দেন। বক্তব্য রাখেন- উপদেষ্টা ছালেহ আহমদ সেলিম, তাজুদুর রহমান, জিতু তালুকদার, আব্দুল হাকিম রাজ, মামুনুর রহমান চৌধুরী মসু, দুরুদ আহমদ, হারুনুর রশিদ, বেলাল তালুকদার, মেরাজ আলী, রুবেল রানা চৌধুরী, হুমায়ুন রহমান বাপ্পী, মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মামুনুর রশিদ তরফদার প্রমুখ।

সাধারণ পরিষদের জরুরী সভায় আলোচ্যসূচীর উপর ব্যাপক আলোচনা-পর্যালোচনা শেষে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে সংবিধান প্রনয়ন, বিগত কমিটির আয়-ব্যয়ের হিসাব নীরিক্ষা ও নতুন কমিটি নির্বাচনের জন্য সর্বসম্মতিক্রমে দুরুদ আহমদকে (দীপ্ত নিউজ) আহবায়ক ও তাজুদুর রহমানকে (ক্রাইম নিউজ বিডি) সদস্যসচিব করে তাৎক্ষণিকভাবে ৭ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সেইসাথে, সংবিধান প্রনয়ন, বিগত কমিটির আয়-ব্যয়ের হিসাব নীরিক্ষা ও সার্বিক সমন্বয়ের জন্য গঠন করা হয়েছে আহবায়ক কমিটির অধীন আরও ৩টি উপ-কমিটি।


আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ন আহবায়ক জিতু তালুকদার (ক্রাইম এক্সপ্রেস ডিডি) ও আব্দুল হাকিম রাজ (এমবি নিউজ এজেন্সী), সদস্য মামুনুর রহমান চৌধুরী মসু (এসএনএন২৪), বেলাল তালুকদার (ওপেন আই বিডি) ও হারুনুর রশিদ (আমার বার্তা)।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:৫৭ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত