শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১

ভারত সফরে গেলেন কুলাউড়া আওয়ামীলীগ নেতা গৌরা দে

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৫ মে ২০১৮ | প্রিন্ট  

ভারত সফরে গেলেন কুলাউড়া আওয়ামীলীগ নেতা গৌরা দে

ভারত সফরে গেলেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু শ্রী গৌরা দে।

জানা যায়, উনার ছোট ভাই গোবিন্দ দে’র চিকিৎসার জন্য গৌরা দে ভারতের চেন্নাইয়ের একটি হসপিটালে এক মাস অবস্থান করবেন। তিনি গত (৪ মে) শুক্রবার সকালে ঢাকা থেকে ট্রেনযোগে ভারতের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। ভারত সফরকালে দলীয় গুরুত্বপূর্ণ বিষয়ে যোগাযোগ রাখতে উনার বাংলাদেশে ব্যবহৃত মোবাইল নাম্বারে ওয়াটসআপে যোগাযোগ করলে পাওয়া যাবে।


সৎ ও পরিচ্ছন্ন আওয়ামীলীগ নেতা হিসেবে পরিচিত বাবু গৌরা দে’র ভারত সফরের বিষয়টির নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কুলাউড়া উপজেলা শাখার অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক জনপ্রিয় ছাত্রলীগ নেতা সুদীপ্ত চৌধুরী সত্যম। গৌরা দে’র আস্থাভাজন এই ছাত্রলীগ নেতা আরো জানান, সময়ের সল্পতার জন্য তিনি সবাইকে বলে যেতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেছেন। তিনি তাঁর ভাই গোবিন্দ দে’র সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া ও আশ্বির্বাদ চেয়েছেন।

উল্লেখ্য,বাবু গৌরা দে আওয়ামীরাজনীতির পাশাপাশি বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কুলাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও কুলাউড়া দক্ষিণবাজারস্থ কেন্দ্রীয় শ্রী শ্রী কালীবাড়ি’র সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুলাউড়া উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদকের পাশাপাশি বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ পদে সততার সহিত দায়িত্বে থেকে সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে সম্পৃক্ত আছেন।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:২৯ অপরাহ্ণ | শনিবার, ০৫ মে ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত