বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ | ১৪ চৈত্র, ১৪৩০

বৃহস্পতিবার খাদিজার মুখোমুখি হতে পারে বদরুল

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

বৃহস্পতিবার খাদিজার মুখোমুখি হতে পারে বদরুল

বৃহস্পতিবার বখাটে বদরুল মুখোমুখি হতে পারেন নৃশংস হামলার শিকার সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের।

ওই দিন খাদিজা হত্যাচেষ্টা মামলার পরবর্তী তারিখ ধার্য রয়েছে এবং আদালত খাদিজাকে হাজির করার নির্দেশ দিয়েছেন আদালত। রোববার মামলার সাক্ষ্যগ্রহণের তারিখে এ নির্দেশনা দেন আদালত।


আদালতের এপিপি মাহফুজুর রহমান বলেন, “বৃহস্পতিবার আদালতে খাদিজাকে হাজির করা হতে পারে। তবে এক্ষেত্রে ডাক্তারের পরামর্শ নেয়া হবে।”

খাদিজার বাবা মাসুক মিয়া বলেন, “ডাক্তার ও আইনজীবীদের সঙ্গে পরামর্শ করে খাদিজাকে আদালতে হাজির করা বা না করার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।”


বর্তমানে ঢাকার সাভারে সিআরপিতে চিকিৎসাধীন রয়েছেন খাদিজা। হত্যাচেষ্টা মামলা সিলেট মুখ্য মহানগর হাকিম আদালতে বিচারাধীন রয়েছে। মোট ৩৭ জন সাক্ষীর মধ্যে আলোচিত এ মামলায় এ পর্যন্ত ৩২ জন আদালতে সাক্ষ্য দিয়েছেন।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর সিলেট এমসি কলেজের পুকুরপাড়ে খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অর্থনীতি বিভাগের অনিয়মিত ছাত্র এবং শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পরপরই বদরুলকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় জনতা।


এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে বদরুলকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন। গত ৫ অক্টোবর বদরুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়। এছাড়া এ ঘটনার পর শাবি থেকে স্থায়ী বহিষ্কার করা হয় বদরুলকে।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত