শনিবার ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১

ঢাকা মহানগর তালামীযের কাউন্সিল সম্পন্ন: ইমাদ উদ্দীন সভাপতি,আতিকুর সম্পাদক

বিশেষ প্রতিনিধিঃ | শনিবার, ০৩ জুলাই ২০২১ | প্রিন্ট  

ঢাকা মহানগর তালামীযের কাউন্সিল সম্পন্ন: ইমাদ উদ্দীন সভাপতি,আতিকুর সম্পাদক

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ঢাকা মহানগর শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।

(২ জুলাই) শুক্রবার রাতে অনলাইন কাউন্সিল অনুষ্ঠিত হয়। শাখার বিদায়ী সভাপতি মুখতার আহমদ ও সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমানের সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে যুক্ত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ ও সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান।


বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি মাছুম আহমদ, হুমায়ূনুর রহমান লেখন, সহ-সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদওয়ানুল হক শিমুল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, অফিস সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবু, সহ-অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী, সহ-প্রশিক্ষণ সম্পাদক সুলাইমান আহমদ চৌধুরী, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এস এম মনোয়ার হোসেন, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ নুর হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমাদ রায়হান ফারহি, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মারুফ আহমদ, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক রেদওয়ান রাশেদ, সদস্য- আব্দুল আউয়াল, ছায়েম হোসাইন, কাওছার হামিদ সাজু ও আব্দুল কাইয়ুম।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে ইমাদ উদ্দিনকে সভাপতি, আতিকুর রহমান বাপ্পীকে সাধারণ সম্পাদক ও আরাফাত হুসাইনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ-সভাপতি মো. কামিল হুসাইন, আব্দুর রহমান শাহেদ, সহ-সাধারণ সম্পাদক মাহবুব হাসান চৌধুরী সামাদ, আখতার হুসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক আনওয়ার হুসাইন রিপন, মাহমুদুল হাসান মারুফ, প্রচার সম্পাদক মো. অমিত হাসান, সহ-প্রচার সম্পাদক হাফিজুর রহমান মুমিন, আব্দুল আজাদ, সাইয়্যেদ ইজ্জুদীন, অর্থ সম্পাদক সরওয়ার হোসেন ফৈয়াজি, অফিস সম্পাদক মোহাম্মদ আবুল কাসেম, সহ-অফিস সম্পাদক ওয়াসিম আহমদ, মো. শিহাব উদ্দীন, নুমান আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মো. রুহুল আমীন, সহ-প্রশিক্ষণ সম্পাদক মো. মনির উদ্দীন, জাহিদ হাসান, উবায়দুর রহমান শাহান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাবুল আহমদ চৌধুরী, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, ছালেক দেওয়ান, সুমন আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহদী হাসান, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ নাজমুল ইসলাম, মো. আলী হুসেন, আহমেদ নাঈম।

সদস্য- জহিরুল ইসলাম, আব্দুল গণি, আলি হুসেন, জাহাঙ্গীর হুসেন, মুমতাজুল ইসলাম চৌধুরী, মুসলেহ উদ্দীন, মাহফুজ আহমদ, আব্দুল হাছিব মানিক, কাওছার আহমদ, তারেক আহমদ, মুহাম্মদ সাইফুদ্দীন, মুস্তফা আহমদ, এম এ আর জাকি, সালমান আহমদ, হাসান আহমদ, মাহিদ আহমদ, নাইমুল ইসলাম, আহমেদ নাঈম, জুনেদ আহমদ, যুবায়ের আহমদ (১), যুবায়ের আহমদ (২), মাবরুর সাদী, আব্দুল বাসিত, মুফাজ্জাল হুসাইন ও গালিব আহমদ।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:৩৮ অপরাহ্ণ | শনিবার, ০৩ জুলাই ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত