শনিবার ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১

ঝালকাঠিতে এইচএসসি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরন বিতরণ

ঝালকাঠি প্রতিনিধিঃ | শনিবার, ২৭ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

ঝালকাঠিতে এইচএসসি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরন বিতরণ

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এসএএফ’র আলোচনা সভা ও এইচএসসি পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে।

ঝালকাঠির রাজাপুর উপজেলা শাখার উদ্যোগে (২৬ নভেম্বর) শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজাপুর সাংবাদিক ক্লাবের হলরুমে এ আয়োজন করা হয়।


সভায় মশিউর রজমান মুনজিল এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এসএএফ’র প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা শাখার অর্থ-সম্পাদক মো. সাগর খান ও সহ-দপ্তর সম্পাদক মো. লিমন। এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা শাখার পরিবেশ বিষয়ক সম্পাদক মুন্না হাওলাদার, সদস্য সাইফুল ইসলাম হৃদয়, সাকিল, মাইনুল ইসলাম রাব্বি প্রমুখ।

“স্বপ্নের আলো ফাউন্ডেশন” এসএএফ’রএর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন বলেন, আমাদের সংগঠন গত ২০১৯ সাল থেকে মানুষের পাশে ছিলো এখনও আছে এবং ভবিষতে ও থাকবে সংগঠন সর্বদা মানবসেবায় নিয়োজিত থাকবে। ব্যক্তিস্বার্থ বিসর্জন দিয়ে আত্বমানবতার সেবায় এগিয়ে আসা সকল স্বেচ্ছাসেবীর দায়িত্ব ও কর্তব্য, কর্মসুচী বিষয়ে আলোকপাত করে সকলের সহযোগীতা কামনা করেন।


আর্থ সামাজিক উন্নয়নে দরিদ্র, নিপীড়িত জনগনের পাশে দাড়িয়ে তাদের সহযোগীতা ও বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করার জন্য সকল সদস্যকে উদাত্ব আহবান জানান।

আলোচনা সভা শেষে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ বিতরণ করেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:০৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত