শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০

গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রবাস ডেস্ক : | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

স্পেনের বাংলাদেশিদের অন্যতম আঞ্চলিক সংগঠন গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি গঠন করা হয়েছে। স্পেনের রাজধানী মাদ্রিদে বসবাসরত গাজীপুর অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটির এক সাধারণ সভায় অ্যাসোসিয়েশনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এ কমিটি ঘোষণা করা হয়।
নবগঠিত কমিটির সভাপতি হিসেবে গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক সৈয়দ আমিনুল হক আলন ও গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক সাধারণ সম্পাদক এবং রাজিব আহম্মেদকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন।
৩০ নভেম্বর স্পেনের রাজধানী মাদ্রিদের বাংলা টাউন রেস্টুরেন্টে আয়োজিত সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সভাপতি কমিউনিটি নেতা মোরশেদ আলম তাহের।
সভায় স্পেনে বসবাসরত গাজীপুরবাসীর নেতাসহ দূরদূরান্তে বসবাসরত প্রবাসীরা ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন।
কমিটিতে বিভিন্ন পদে মনোনীত হয়েছেন— সিনিয়র সহ-সভাপতি মালেক মিয়া, সহ-সভাপতি যথাক্রমে- মজিবুর রহমান, আল আমিন, মামুন হোসাইন, আলমগীর হোসেন, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক আলী হোসেন, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, রনি মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক আমিরুল জহির, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) আলাল সরকার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোবারক হোসেন, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক মনির মোল্লা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মঞ্জুর রশিদ, তথ্য ও গবেষণা সম্পাদক  শিমুল চন্দ্র ঘোষ, ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান, দপ্তর সম্পাদক শহীদুল্লাহ, সমাজকল্যাণ সম্পাদক আজগর রশিদ, মহিলা সম্পাদিকা সানজিদা আক্তার, সহ-মহিলা সম্পাদিকা কামরুন্নাহার মীম, সম্মানিত সদস্য জাহাঙ্গীর আলম, সোলেমান হোসেন, মোয়াজ্জেম সরকার, কামরুজ্জামান কামরান, শহিদুল ইসলাম প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে সদ্য সাবেক সভাপতি মোরশেদ আলম তাহেরকে প্রধান উপদেষ্টা করে ৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টা কমিটির অন্য সদস্যরা হচ্ছেন- কাজী দেলোয়ার হোসেন, ইসমাইল হোসেন, সাইদুর রহমান ও খোরশেদ আলম।
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, শিগগির কমিউনিটির নেতাদের উপস্থিতিতে নবগঠিত গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের অভিষেক অনুষ্ঠান আয়োজন করে নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হবে। এজন্য তারা সবার সহযোগিতা চেয়েছেন। নবগঠিত কমিটির নেতাদের শুভেচ্ছা জানান উপস্থিত গাজীপুর জেলাবাসী। পরে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:১৬ অপরাহ্ণ | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত