শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১

কুলাউড়ায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু’র শীতবস্ত্র বিতরণ

কুলাউড়া সংবাদদাতা :: | রবিবার, ২৩ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

কুলাউড়ায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু’র শীতবস্ত্র বিতরণ

কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় পাঁচ হাজার শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম চলছে।

শনিবার (২২ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে আব্দুল জব্বার ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার সদর ইউনিয়নের গাজীপুর চা বাগানে ২৫০ শীতার্ত চা-শ্রমিকের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু। এদিকে বিকেল তিনটার দিকে ব্রাহ্মণবাজার ইউনিয়নের হিঙ্গাজিয়া উচ্চ বিদ্যালয়ে স্থানীয় এলাকার ২৫০ শীতার্ত অসহায়-গরীব মানুষের মাঝে কম্বল বিতরণ করেন মোঃ আবু জাফর রাজু। এর আগে শুক্রবার বিকেলে কুলাউড়া পৌরসভার আমীর ছলফু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৫০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।


শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম শফি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মোঃ মমদুদ হোসেন, কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান মোছাদ্দিক আহমেদ নোমানসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু বলেন, তীব্র শীতে যেন কোন মানুষের কষ্ট না হয়, সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে তিনি শীতবস্ত্র পাঠিয়েছেন। প্রতি বছর শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করি। এরই ধারাবাহিকতায় এবছরও আব্দুল জব্বার ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। উপজেলার ১৩টি ইউনিয়নে আওয়ামীলীগ নেতৃবৃন্দের মাধ্যমে কম্বল বিতরণ করা হবে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ জানুয়ারি ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত