মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে পুলিশের বাঁধা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৩ সেপ্টেম্বর ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে পুলিশের বাঁধা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুলাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে ৩ সেপ্টেম্বর দুপুরে এক বিশাল র‌্যালী শহরের ষ্টেশন এলাকা থেকে শুরু হয়।

সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সহ সভাপতি এম এম শাহীনের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালীতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ-সংগঠনের অসংখ্য নেতাকর্মী অংশ গ্রহণ করেন।


র‌্যালীটি স্টেশন এলাকা থেকে শুরু হয়ে চৌমুহনী এলাকায় পৌছালে পুলিশি বাঁধার মুখে পড়ে ফিরে যায়। পরে ষ্টেশন রোড এলাকায় এক সংক্ষিপ্ত পথসভায় এম এম শাহীন অংশগ্রহণকারী সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

র‌্যালীতে অংশ নেন কুলাউড়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদিন বাচ্চু, সাধারণ সম্পাদক রেদোয়ান খান, যুগ্ম সম্পাদক সৈয়দ তফজ্জুল হোসেন, জয়নুল ইসলাম জুনেদ, বিএনপি নেতা, সাবেক চেয়ারম্যান রফিক আহমদ ও মাহমুদ আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক সুফিয়ান আহমদ, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মনজুর আলম চৌধুরী খোকন, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক সারওয়ার আলম বেলাল, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আব্দুল মুহিত বাবলু, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মুক্তাদির মনু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম ইমন, পৌর স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক সুরমান আহমদ, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মুহিত প্রমুখ।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:১৬ অপরাহ্ণ | সোমবার, ০৩ সেপ্টেম্বর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত