শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় দোকান ভাড়াটিয়া ব্যবসায়ী ফোরাম (টিবিএফ)’র সাধারণ সভা অনুষ্ঠিত

কুলাউড়া সংবাদদাতা :: | মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলাউড়ায় দোকান ভাড়াটিয়া ব্যবসায়ী ফোরাম (টিবিএফ)’র সাধারণ সভা অনুষ্ঠিত

কুলাউড়ায় ভাড়াটিয়া দোকানদারদের অধিকার ভিত্তিক সংগঠন টিবিএফ এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

(২৭ ডিসেম্বর) সোমবার রাত ৮ টায় পৌরশহরের আমীর ম্যানশন ২য় তলায় এ ওয়ান রেস্টুরেন্টের হলরুমে এ সভা অনুষ্টিত হয়।


সাধারণ সভায় সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব মইনুল ইসলাম শামীমের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি মইনুল হক বকুলের পরিচালনায় উপস্থিত থেকে ঘোষনাপত্র ও গঠনতন্ত্রের উপর বিস্তারিত আলোচনা করেন কাদিপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান টিবিএফ এর কো-চেয়ারম্যান জাফর আহমেদ গিলমান, ভাইস চেয়ারম্যান বিশ্বজিৎ দাস, আব্দুল হান্নান, মদরিছ আলী, কার্যকরী সদস্যবৃন্দ এম. হাজির আলী, আলাউর রহমান মিন্টু, মিজানুর রহমান মজুমদার, রেহান উদ্দিন আহমদ, জাহের আলম চৌধুরী, নাজমুল বারী সোহেল, এম.এ জলিল, মকদ্দছ আলী, খন্দকার অজিউর রহমান আছাদ, চিনু মিয়া, জয়েন্ট সেক্রেটারী শরফ উদ্দিন তমু, মোঃ আব্দুল মোক্তাদির জায়েদ, ট্রেজারার আব্দুস শুকুর, অর্গানাইজিং সেক্রেটারী মেহেদী হাসান খালিক প্রমুখ।

এছাড়াও বিভাগীয় সমন্বয়কবৃন্দের মধ্যে একাধারে লোকমান হোসেন, মোঃ শাহীন আহমদ, তোফাজ্জুল খাঁন রকি, আবুল কালাম আজাদ, এবাদুর রহমান, মোঃ রিয়াজ উদ্দিন, সাইফুল আসিফ রাজু, শামীম আহমদ, খোকন রানা, জহিরুল ইসলাম এসু, কামরুল ইসলাম, রুহুল আমীন প্রমুখ।


উল্লেখ্য, ভিটা মালিক ও ভাড়াটিয়ার মধ্যে সমন্বয় সাধন এবং ভাড়া ভিটায় দোকানদারদের অধিকার সুরক্ষার লক্ষ্যে গত ২৪ সেপ্টেম্বর রাতে আলহাজ্ব মইনুল ইসলাম শামীম-কে চেয়ারম্যান ও মইনুল হক বকুল-কে জেনারেল সেক্রেটারি করে এই নতুন সংগঠনে যাত্রা শুভ হয়।

দোকান ভাড়াটিয়া ব্যবসায়ী ফোরাম (টিবিএফ) এর গনসংযোগ সমন্বয়কারী হাফিজ এবাদুর রহমান ঘোষণা পত্র ও গঠন তন্ত্র পাঠ করেন।উপস্থিত সকলের সম্মতিতে ঘোষনাপত্র ও গঠনতন্ত্র অনুমোদন দেয়া হয়। এছাড়াও সংগঠনের সদস্যদের আর্থিক সাবলম্বী করার লক্ষ্যে দোকান ভাড়াটিয়া ব্যবসায়ী সঞ্চয়ী ফোরাম গঠনের সিদ্ধান্ত হয়। আগামী ১ জানুয়ারী ২০২২ থেকে এই কাযক্রম শুরু করা হইবে। সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে সমাজের সকল স্তরের মানুষের সাথে মতবিনিময় করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভার সভাপতি আলহাজ্ব মইনুল ইসলাম শামীম ব্যাপক ভাবে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করার জন্য উপস্থিত সকলকে আহবান জানান। দোকান ভাড়াটিয়া ব্যবসায়ীদের দাবী দাওয়া বাস্তবায়নে কুলাউড়া বাজার সহ উপজেলার সকল ভাড়াভিটার ব্যবসায়ীদের সংগঠনের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধ জানান।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত