শনিবার ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১

কুলাউড়ায় দুই কিশোরের হাতে শিশু শিক্ষার্থী খুন ! আটক-৩

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৯ | প্রিন্ট  

কুলাউড়ায় দুই কিশোরের হাতে শিশু শিক্ষার্থী খুন ! আটক-৩

কুলাউড়ায় দুই কিশোরের হাতে পলাশ শব্দ কর ( ৮) নামে প্রথম শ্রেণীতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থী খুন হয়েছে। এঘটনার সাথে জড়িত দুই কিশোর সহ ৩ জনকে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ। নিহত শিশু উপজেলা সদর ইউনিয়নের বালিচিরি গ্রামের পরিমল শব্দ করের পুত্র। সে শংকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শিশু পলাশ গতকাল ৩১ জুলাই বুধবার সকাল ১১ টা থেকে নিখোজ হয়। অনেক খুজাখুজি করে তাকে না পেয়ে শিশুর বাবা পরিমল ওই দিন বিকেলে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী (নং-১৪৩৫) দায়ের করেন।


নিখোজ হওয়ার পরদিন (০১ আগস্ট) বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে তার লাশ কালিটি চা বাগান এলাকায় লাশ পাওয়া যায়। পুলিশ সন্দেহজনক ভাবে একই এলাকার মির্জান আলী পুত্র জাহেদ আলী (১৫) কে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে পলাশের লাশ কালিটি চা বাগান এলাকা থেকে বের করে দেয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত জাহেদের পিতা মির্জান আলী (৪৫) ও চাচাতো ভাই চান মিয়ার পুত্র রাহেল আহমদ (১৭) কে আটক করেছে।

কুলাউড়া থানা অফিসার ইনচার্জ ইয়াদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার সাথে জড়িত জাহেদ ও রাহেল নিহত পলাশকে চা বাগান এলাকায় নিয়ে যায়। সেখানে বড় গাছে পাখির বাসা থেকে পাখির বাচ্চা এনে দিতে পলাশকে তারা গাছে তুলে। একপর্যায়ে সে গাছ থেকে নামতে গিয়ে পা পশকে নীচে পড়ে গিয়ে পা ভেঙ্গে যায়। এসময় শিশুটি জ্ঞান হারিয়ে ফেলে। জাহেদ ও রাহেল ভয়ে শিশুটিকে বাচানোর চেষ্টা না করে গভীর জঙ্গলে নিয়ে শ্বাসরোদ্ধ করে হত্যা করে চলে আসে। লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রস্তুতি চলছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত