মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় আজিজুর রহমানের রোগ মুক্তি কামনায় উপজেলা যুবলীগের দোয়া ও মিলাদ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ০৭ আগস্ট ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় আজিজুর রহমানের রোগ মুক্তি কামনায় উপজেলা যুবলীগের দোয়া ও মিলাদ

করোনায় আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক গণপরিষদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মো: আজিজুর রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে অনুষ্ঠিত হয়েছে।

কুলাউড়া উপজেলা যুবলীগের উদ্যোগে বৃহস্পতিবার বাদ মাগরিব পৌর শহরের দক্ষিণ বাজার জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুল হক ফজলু,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বদরুল ইসলাম বদর, উপজেলা যুবলীগের বর্তমান সভাপতি আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজ,যুবলীগের সদস‍্য খায়রুল আলম কয়ছর,গোলাম মস্তফা বাবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মনি প্রমূখ।


এছাড়াও উপজেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় মসজিদের খতীব প্রবীণ এই রাজনীতিবিদের সুস্থতার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করেন।

উল্লেখ্য, বুধবার বিকেলে বর্ষীয়ান এ রাজনীতিবিদের শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে। পরে প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাত ১২টা ২ মিনিটে বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার এম্বুল্যান্সে করে তাঁকে ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে হাসপাতালের ৪১১ নং কক্ষে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:১৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ আগস্ট ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত