শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় আওয়ামীলীগ নেতার পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৯ জুন ২০২০ | প্রিন্ট  

কুলাউড়ায় আওয়ামীলীগ নেতার পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

আওয়ামীলীগ নেতা ফরহাদ আহমদ উস্তার, ফ্রান্স প্রবাসী আপ্তাব আহমদ, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা মইনুল ইসলাম সোহাগ ও এনসিসি ব্যাংক জুড়ী শাখার কর্মকর্তা আসাদুজ্জামান বাচ্চু’র পিতা হাজী মোঃ আব্দুল্লাহ এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।

(২৪ জুন) ভোরে বার্ধক্যজনিত কারনে কুলাউড়া শহরের উত্তর কুলাউড়াস্থ উনার বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহির রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ১০০ বছর। ওই দিন বিকাল ৫.৩০ মিনিটে ভুকশিমইল শাহী ইদগাহ ময়দানে জানাযার নামাজ শেষে তাকে এলাকার কবরস্থানে দাফন করা হয়।


জানাযায় উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফি আহমদ সলমান, ভুকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক সিপার উদ্দিন আহমদ সিপার, ভুকশিমইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাঞ্চন মিয়া, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ও ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ইলিয়াছ আলী সহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোক।

এছাড়াও হাজী মোঃ আব্দুল্লাহ এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারন সম্পাদক আ স ম কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ সহ কুলাউড়া উপজেলা আওয়ামীলী, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগ সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা।


মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে, ৩ মেয়ে, নাতী নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগাহি রেখে গেছেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:২৪ অপরাহ্ণ | সোমবার, ২৯ জুন ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত