মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কক্সবাজারে পাহাড় ধসে ২ শিশুসহ নিহত ৪

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ | প্রিন্ট  

কক্সবাজারে পাহাড় ধসে ২ শিশুসহ নিহত ৪

কক্সবাজার শহর ও রামুতে পাহাড় ধসে চারজনের মৃত্যু হয়েছে। রামুর ঘটনায় দুইজনকে এবং কক্সবাজার শহরের লাইট হাউজ এলাকা থেকে দুই জনকে জীবিত এবং আহতাবস্থায় উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক আব্দুল মালেক জানান, সোমবার রাত ৩টার দিকে কক্সবাজার শহরের লাইট হাউজ এলাকা এবং রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা এলাকায় এ ঘটনা ঘটেছে।”


তিনি বলেন, “ভারী বর্ষণের ফলে রামুর চেইন্দা এলাকায় পাহাড় ধসের ঘটনা ঘটেছে। এতে ঘুমন্ত অবস্থায় একই পরিবারের সায়মা (৫) ও জিহান (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। মাটিচাপা অবস্থায় উদ্ধার করা হয়েছে তাদের বাবা জিয়াউর রহমান (৩৫) ও মা আনার কলিকে (২৯)। জীবিত উদ্ধার করা দম্পতিকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

ফায়ার সার্ভিস কর্মকর্তা মালেক আরো জানান, রাত ৩টার দিকে কক্সবাজার শহরের লাইট হাউজ এলাকায় অপর এক পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে নিহত হন মোহাম্মদ শাহেদ (১৮) নামে একজন। আহতাবস্থায় উদ্ধার করে দুই জনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে সাদ্দাম হোসেন (২৮) নামে আরো একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


এ ঘটনায় হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে দেলোয়ার হোসেন (২৫) ও আরাফাত হোসেন (৩০) নামে দুইজন।

সোমবার দুপুর থেকে কক্সবাজারে থেমে থেমে ভারী বৃষ্টিপাত হচ্ছে। স্থানীয় আবহাওয়া অফিস জানিয়েছেন, ২৪ ঘণ্টায় ১৭৯ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। আরো বৃষ্টিপাত হবে এবং পাহাড় ধসের আশংকা রয়েছে।


সংবাদমেইল২৪.কম/এজে/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৩৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত