বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

৪ মাস পর সিলেটে ফিরলেন মৃত্যুঞ্জয়ী খাদিজা

সিলেট জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

৪ মাস পর সিলেটে ফিরলেন মৃত্যুঞ্জয়ী খাদিজা

সিলেট: নৃশংস হামলার শিকার হয়েও মৃত্যুকে জয় করা কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস দীর্ঘ চার মাস পর নিজবাড়ি সিলেটে ফিরেছেন।

বুধবার দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন খাদিজা। এসময় তার সঙ্গে ছিলেন বাবা মাসুক মিয়া ও ভাই শারনান হক শাহিন।


গত বছরের ৩ অক্টোবর ছাত্রলীগ নেতা বদরুল আলমের চাপাতির কোপে আহত হয়ে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে থাকা অবস্থায় ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল খাদিজাকে। প্রায় এক মাস তাকে স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকতে হয়েছে। তবে বুধবার বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তাকে অনেকটা সুস্থ দেখা গেছে।

বিমানবন্দরে খাদিজার ভাই শাহিন সাংবাদিকদের জানান, মানসিক অবস্থার উন্নতির জন্য এক সপ্তাহের জন্য খাদিজাকে সিলেটে আনা হয়েছে। চিকিৎসকদের পরামর্শে তিনি পরিবারের সঙ্গে সময় কাটাবেন। পরে তাকে ফের ঢাকায় নিয়ে যাওয়া হবে।


সভারের পক্ষাঘাত পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) বর্তমানে চিকিৎসাধীন আছেন খাদিজা আক্তার।

এমসি কলেজ ক্যাম্পাসে খাদিজাকে কুপিয়ে আহত করার সময়ই অভিযুক্ত বদরুলকে হাতেনাতে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে তুলে দিয়েছিল প্রত্যক্ষদর্শীরা। এ ঘটনায় দায়েরকৃত মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের তারিখ ২৬ ফেব্রুয়ারি। ওইদিন খাদিজাকেও আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন সিলেটের মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক সাইফুজ্জামান হিরো।


এবিষয়ে শাহিন বলেন, “খাদিজার আদালতে হাজির করার ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি। ঢাকায় ফিরে চিকিৎসকদের সঙ্গে আলাপ করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।”

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:২৮ অপরাহ্ণ | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত