সোমবার ৪ জুলাই, ২০২২ | ২০ আষাঢ়, ১৪২৯

৩ মাসের মধ্যে নির্বাচনী ইশতেহার হবে: কাদের

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

৩ মাসের মধ্যে নির্বাচনী ইশতেহার হবে: কাদের

ঢাকা: আগামী তিন মাসের মধ্যে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার তৈরি হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সঙ্গে কুশল বিনিময় শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।


তিনি বলেন, “শনিবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এক বছর পর এই অফিসে এসে আগামী নির্বাচনের প্রস্তুতির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এখন থেকে সারা দেশে নির্বাচনের জন্য কাজ করবে দলের নেতাকর্মীরা। যদি কোথাও কোনো নেতাকর্মীর মধ্যে মতবিরোধ বা দলীয় কোন্দল দেখা দেয় তাহলে এ কার্যালয়ে এনে সাংগঠনিকভাবে তার সমাধান করা হবে।”

আইভী বিজয় সম্পর্কে কাদের বলেন, “জনপ্রিয়তা এবং দলীয় টিমওয়ার্কের সম্মিলিত প্রয়াসেই আইভীর বিজয় হয়েছে। প্রত্যাশা করি, আইভী শুধু তার এলাকায় নয়, তার গ্রহণযোগ্যতা দিয়ে আগামী নির্বাচনে দলের বিজয়ের জন্যও কাজ করবে।”


আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু মনি বলেন, “আওয়ামী লীগ যে একটি স্বচ্ছ ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে বিজয়ী হতে পারে এরও বড় দৃষ্টান্ত আইভীর বিজয়।”

আলোচনা শেষে আইভী উপস্থিত সবাইকে মিষ্টি খাইয়ে দেন এবং পৃথক পৃথক ভাবে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কুশল বিনিময় করেন।


এসময় উপস্থিত ছিলেন- দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তরবিষয়ক সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, মারুফা আক্তার পপি, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:১৪ অপরাহ্ণ | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত