শুক্রবার ১২ আগস্ট, ২০২২ | ২৮ শ্রাবণ, ১৪২৯

২৪টুডেনিউজ কার্যালয় পরিদর্শন করলেন সাংবাদিক কামাল হাসান

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২৮ মার্চ ২০১৮ | প্রিন্ট  

২৪টুডেনিউজ কার্যালয় পরিদর্শন করলেন সাংবাদিক কামাল হাসান

সাংবাদিক কামাল হাসান অনলাইন গণমাধ্যম ২৪টুডেনিউজ ডটকমের কার্যালয় পরিদর্শন করেছেন। এ সময় তিনি ২৪টুডেনিউজ লগইন করে বিভিন্ন সংবাদের অনুস্বন্ধানী সংবাদের প্রশংসা করেন।জনপ্রিয়তার শীর্ষে এখন দেশের অনলাইন গণমাধ্যম। এমনকি প্রধান প্রধান সংবাদপত্রগুলোর ও রয়েছে অনলাইন সংস্করণ এছাড়াও প্রায় সকল গণমাধ্যমেরই কোন না কোন ভাবে অনলাইন নির্ভরতা রয়েছে। তথ্যপ্রযুক্তির সাথে পাল্লা দিয়ে এগিয়ে চলছে অনলাইন গণমাধ্যম। পাশাপাশি কোন সংবাদ প্রকাশ করার আগে অনুসন্ধানী তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশ করার আহব্বান জানান।

অনলাইন গণমাধ্যম ২৪টুডেনিউজের সম্পাদক ও প্রকাশক প্রভাষক অাফাজুর রহমান চৌধুরী ফাহাদের আমন্ত্রনে ২৬ মার্চ সোমবার সন্ধ্যায় ২৪টুডেনিউজের কার্যালয় তিনি পরিদর্শন করেন।


পরিদর্শনকালে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা অাওয়ামীলীগের দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক সিএম জয়নাল অাবেদিন, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শরীফ অাহমেদ, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক মো: সামসুউদ্দিন বাবু, জাতীয় সাপ্তাহিক জনতার নি:শ্বাস পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান ও দৈনিক ভোরের সূর্য পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি ইউসুফ আহমদ ইমন, সাংবাদিক আমিনুল ইসলাম দিদার, জাতীয় জনতার নিঃশ্বাস পত্রিকার বিশেষ প্রতিনিধি ও সামাজিক সংগঠন লিজেন্ডস অব কুলাউড়ার সভাপতি মো: আরমান হোসেন, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার শহর প্রতিনিধি হাবিবুর রহমান সুজন প্রমুখ।

পরিদর্শনকালে কামাল হাসানকে ২৪টুডেনিউজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।


উল্লেখ্য,কুলাউড়ার কৃতি সন্তান কামাল হাসান দৈনিক বাংলাবাজার, মানবজমিন, চ্যানেল অাইসহ বিভিন্ন পত্রিকায় স্বুনামের সহিত জাতীয় পর্যায়ে গণমাধ্যমপেশায় কাজ করেছেন। পাশাপাশি যুক্তরাজ্য অাওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদকের দায়িত্বরত রয়েছেন। এছাড়াও তিনি বর্তমানে দেশে অবস্থান করে জন্মভূমি কুলাউড়ার প্রতিটি ইউনিয়নের মানুষের সুখ দুঃখে সাথী হয়ে কাজ করার পাশাপাশি উন্নয়ন বঞ্চিত বিভিন্ন স্কুল,কলেজ, মাদ্রাসার সংস্কার কাজের জন্য ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা করে যাচ্ছেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:০১ অপরাহ্ণ | বুধবার, ২৮ মার্চ ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত