শুক্রবার ৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

২৪টি বিদেশি টিভি চ্যানেলের সম্প্রচার শুরু

সংবাদমেইল ডেস্ক | বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

প্রায় ২৪টি বিদেশি টিভি চ্যানেলের সম্প্রচার আবার শুরু হয়েছে। গত ৬ অক্টোবর মঙ্গলবার সকাল থেকে। বিজ্ঞাপন ছাড়া কিংবা ক্লিন ফিড সরবরাহ করে, এমন টিভি চ্যানেলগুলো দেখানো হচ্ছে। রাজধানীর ধানমণ্ডি, মোহাম্মদপুরসহ বেশ কয়েকটি আবাসিক এলাকায় চ্যানেলগুলো দেখা যাচ্ছে বলে খবর পাওয়া গেছে। সম্প্রতি বিজ্ঞাপনসহ অনুষ্ঠান প্রচার করে এমন চ্যানেলগুলোও বন্ধ করা হয়েছিল।

রাজধানীর মোহাম্মদপুরের শিয়া মসজিদসংলগ্ন হাউজিং লিমিটেডের স্কাই কেবল নেটওয়ার্কের অপারেটর মোহাম্মদ সাকিব জানান, আজ (মঙ্গলবার) সকাল থেকে ন্যাশনাল জিওগ্রাফিক, আলজাজিরা, সিএনএন, বিবিসি ওয়ার্ল্ড নিউজসহ বেশ কয়েকটি চ্যানেল সম্প্রচার করা হচ্ছে। বিজ্ঞাপন ছাড়া যেসব চ্যানেল অনুষ্ঠান দেয়, সেগুলো সম্প্রচার শুরু করা হয়েছে।’

কেবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) সাবেক মহাসচিব নিজাম উদ্দিন মাসুদ বলেন, ‘তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ২৪টি বিদেশি টিভি চ্যানেলের তালিকা পাওয়ার পর সেগুলো খুলে দেওয়া হয়েছে।’ তবে সাভারসহ বেশ কয়েকটি এলাকায় এসব চ্যানেল এখনো দেখা যাচ্ছে না। এ বিষয়ে তিনি জানান, সরকারের নির্দেশনা সবার হাতে গিয়ে এখনো পৌঁছেনি। অচিরেই সারা দেশে চ্যানেলগুলো চালু হবে।

সরকারি নির্দেশনা মানতে গিয়ে গত শুক্রবার ৬০টির মতো বিদেশি টেলিভিশন চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দেয় পরিবেশক ও অপারেটররা।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:২৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত