বৃহস্পতিবার ৭ জুলাই, ২০২২ | ২৩ আষাঢ়, ১৪২৯

২২২ রানের বিশাল জয় পেল টাইগার যুবারা

স্পোর্টস ডেস্ক : | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

২২২ রানের বিশাল জয় পেল টাইগার যুবারা

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল যুব এশিয়া কাপে টানা দ্বিতীয় জয় তুলে নিল। আজ শনিবার শারজায় কুয়েতকে তারা ২২২ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে। মাহফিজুলের সেঞ্চুরির পর বল হাতে আগুন ঝরিয়েছেন রিপন মন্ডল, রকিবুল হাসান আর মেহরবরা। বাংলাদেশের ২৯১ রানের জবাবে কুয়েত গুটিয়ে গেছে মাত্র ৬৯ রানে।

শুক্রবার নিজেদের প্রথম ম্যাচে নেপালকে ১৫৫ রানের বড় ব্যবধানে হারায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। নিজেদের দ্বিতীয় ম্যাচে শনিবার বাংলাদেশের প্রতিপক্ষ ছিলো কুয়েত অনূর্ধ্ব-১৯ দল। এই ম্যাচেও ২২২ রানের বড় জয় পায় যুবা টাইগাররা।


আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৪৯.২ ওভারে সব উইকেট হারিয়ে ২৯১ রান সংগ্রহ করে বাংলাদেশের যুবারা। ওপেনার মাহফিজুল ইসলামের ব্যাট থেকে আসে ১১৯ বলে ১১২ রান। এই ওপেনারের শতকের দিনে ঝড়ো ইনিংস খেলেন এস এম মেহরব হোসেন। তার ব্যাট থেকে আসে ২৪ বলের ৪২ রান।

টাইগার যুবাদের দেওয়া ২৯২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি কুয়েত। শ্লথ রানের গতি শুরু থেকেই ভুগিয়েছে দলটিকে। পঞ্চম ওভারে দলীয় ৫ রানে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দেন মুশফিক হাসান। এরপর নিয়মিত বিরতিতে একে একে উইকেট হারাতে থাকে কুয়েত।


একপ্রান্তে থেকে কুয়েতের ওপেনার মিত ভাবসার আগলে রাখার চেষ্টা করলেও বাকিরা ছিলেন আসা যাওয়ার মিছিলে। তাতে মাত্র ৬৯ রানে অলআউট হয় কুয়েতের যুবারা। ফলে ২২২ রানের বিশাল এক জয় নিয়েই মাঠ ছাড়ে বাংলাদেশ।

আগামী ২৮ ডিসেম্বর শ্রীলংকার বিপক্ষে প্রথম রাউন্ডের শেষ ম্যাচে মাথে নামবে টাইগার যুবারা।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:১৬ অপরাহ্ণ | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত