রবিবার ৩ জুলাই, ২০২২ | ১৯ আষাঢ়, ১৪২৯

২০১৭ সালের মধ্যে কুলাউড়া পৌরসভা মডেলে রুপান্তরিত হবে: মেয়র ইউনুছ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৭ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

২০১৭ সালের মধ্যে কুলাউড়া পৌরসভা মডেলে রুপান্তরিত হবে:  মেয়র ইউনুছ

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ বলেছেন আগামী ২০১৭ সালের মধ্যে কুলাউড়া পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে রুপান্তরিত করা হবে। তিনি আরো বলেন,কুলাউড়ার পৌরসভার ভোটাররা ভোট দিয়ে নির্বাচিত করে তার ওপর যে অর্পিত দায়িত্ব দিয়েছেন এ জন্য সবার কাছে কৃতজ্ঞ। শিক্ষাই জাতির মেরুদন্ড উল্লেখ করে বলেন কেউ যদি সু-শিক্ষায় শিক্ষিত হয় সে দেশ ও জাতির উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে। কুলাউড়ার সকল শ্রেণী পেশার নেতৃবৃন্দের সহযোগিতা নিয়ে রাষ্ট্রের শীর্ষ ব্যক্তিদের অতিথি করে কুলাউড়া পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে ঘোষণা দিবেন। পৌরসভা এলাকার সকল অভিবাবকদের উদ্যেশ্যে বলেন,আপনাদের স্কুল কলেজ পড়–য়া সন্তানদের গতিবিধি প্রতিনিয়ত নজর রাখার আহব্বান জানান। কুলাউড়া পৌরসভা মিলনায়তনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

(০৭ নভেম্বর) সোমবার সন্ধ্যায় ‘অনলাইন জার্নালিষ্ট স্যোসাল সোসাইটির’ আয়োজনে পৌর মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি এম শাকিল রশীদের সভাপতিত্বে অনলাইন সংগঠনটির মহাসচিব ইউসুফ আহমদ ইমনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন,পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম,কুলাউড়ার ডাক পত্রিকার বার্তা সম্পাদক ও নিউনেশন প্রতিনিধি এম মছব্বির আলী,কাউন্সিলর কায়ছার আরিফ,বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আহমেদ,কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক প্রচার সম্পাদক আতিকুর রহমান আখই,জাতীয় সাপ্তাহিক অর্থকাল পত্রিকার মৌলভীবাজার ব্যুরো চীফ মাহফুজ শাকিল।


me

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন,অনলাইন সংগঠনটির চেয়ারম্যান ফারহানা বেগম হেনা ও সদস্য রাহিবুল ইসলাম সাদিক।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাপ্তাহিক হাকালুকি পত্রিকার বার্তা সম্পাদক আব্দুল করিম বাচ্চু, কুলাউড়া মুক্তস্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক সামছুদ্দিন বাবু, ব্যবসায়ী এইচডি রুবেল, কুলাউড়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এপি তালুকদার রনি,সাপ্তাহিক সীমান্তের ডাকের ভাটেরা প্রতিনিধি শাকিল সিদ্দিকী খালেদ,আশার আলো ক্লাবের বোর্ড চেয়ারম্যান আতিকুর রহমান আতিক,জূড়ীর অনলাইন সংবাদকর্মী আব্দুল বাছিত, রেলওয়ে দূর্জয় সংঘের সাধারণ সম্পাদক রিপন আহমদ, সংগঠনের সদস্য সদস্য হাবিবুর রহমান সুজন, ছাত্রলীগ নেতা রামীম খান প্রমূখ।


উল্লেখ্য,অনলাইন এ সংগঠনের চেয়ারম্যান ফারহানা বেগম হেনা পোয়েটস ক্লাব থেকে সাহিত্য ও সংস্কৃতিতে সম্মাননা পাওয়ায় ও সদস্য রাহিবুল ইসলাম সাদিক প্রবাস যাত্রা উপলক্ষে সংবর্ধনা ও সম্মাননা স্মারক অতিথিরা তাদের হাতে তুলে দেন।

সংবাদেমইল২৪.কম/এস এ/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৪৪ অপরাহ্ণ | সোমবার, ০৭ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত