শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

হাজীপুর ইউনিয়নের কার্যক্রম পরিদর্শন করলেন কুলাউড়া ইউএনও

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৬ নভেম্বর ২০১৭ | প্রিন্ট  

হাজীপুর ইউনিয়নের কার্যক্রম পরিদর্শন করলেন কুলাউড়া ইউএনও

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোহাম্মদ গোলাম রাব্বী। সোমবার (৬ নভেম্বর ) দুপুরে হাজীপুর ইউনিয়নে  তিনি পরিদর্শন করেন।

ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু জানান, পরিষদের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোহাম্মদ গোলাম রাব্বী। তিনি আরও বলেন, ইউনিয়নের ব্যবহৃত বিভিন্ন রেজিস্টার, নথিপত্র, হিসাবের বিবরণী, মাসিকসভা ও অন্যান্য সভার কার্যবিবরনী, নোটিশ ইস্যু কর্মচারী হাজিরা, ডিজিটাল সেন্টারের কার্যক্রমসহ সকল বিষয়ে তদন্ত করেন। তিনি পরিষদের সাধারণ ও সংরক্ষিত আসনের মহিলা সদস্যদের অধিকার বিষয়েও তদন্ত করছেন। সালের সার্বিক কার্যক্রমে সন্তোষ. প্রকাশ করেন সিভিল প্রশাসনের কর্মকর্তা।


পরিদর্শনকালে ইউএনও অফিসের প্রকৌশলী, অফিস সহকারী, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও সচিবসহ উভয় অফিসের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান বাচ্ছু আরও বলেন, আগামী দিনগুলোতে নাগরিকসেবার মান বাড়াতে এবং পরিষদের কার্যক্রম পরিচালনায় আরো আধুনিকায়নের জন্য বিভিন্ন পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেন। পরিষদের দায়িত্ব পালনের প্রথম বছরে এই মুল্যায়ন আগামী দিনে নিজ দ্বায়িত্ব পালন ও পরিষদ পরিচালনায় আরো শক্তি ও সাহস যোগাবে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:৩৯ অপরাহ্ণ | সোমবার, ০৬ নভেম্বর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত