বুধবার ১০ আগস্ট, ২০২২ | ২৬ শ্রাবণ, ১৪২৯

হযরত শাহজালাল (রহঃ) মাজার জিয়ারতে কামরান

সিলেট সংবাদদাতা,সংবাদমেইল২৪ডটকমঃ | রবিবার, ৩০ অক্টোবর ২০১৬ | প্রিন্ট  

হযরত শাহজালাল (রহঃ) মাজার জিয়ারতে কামরান

পবিত্র মাজার জিয়ারত ও কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে শ্রদ্ধাঞ্জলী নিবেদনের মাধ্যমে শোকরিয়া আদায় করলেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও নবগঠিত কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের অন্যতম সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

রোববার সকাল সাড়ে ১১ টায় বিপুল সংখ্যক নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের উপস্থিতিতে প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে স্বাধীনতা যুদ্ধের বীর শহীদানদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধ জ্ঞাপন করেন। পরে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত শেষে নগরীর মানিক পীর (র.) এর মাজার গোরস্থানে পিতামাতার কবর জিয়ারত করেন।


কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর শহীদ মিনার মঞ্চে আয়োজিত সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক মহিলা সাংসদ সৈয়দা জেবুন্নেছা হক, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর শাহানারা বেগম, সাধারণ সম্পাদক আসমা কামরান, এডভোকেট নিজাম উদ্দিন, এডভোকেট নাসির উদ্দিন খান, এডভোকেট রাজ উদ্দিন, জগদীশ চন্দ্র দাস, তপন মিত্র, জুবের খান, সাবেক কাউন্সিলর আব্দুল খালিক, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট রঞ্জিত সরকার, কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, কাউন্সিলর তৌফিক বক্্র লিপন, ডা. আরমান আহমদ শিপলু, জাবেদ সিরাজ, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইরিন পারভীন, নিউ ইয়র্ক আওয়ামীলীগের স্ট্রেইট সেক্রেটারী শাহীন আজমল, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, মুশফিক জায়গীরদার, কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, মোস্তাক আহমদ, সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলু, আব্দুল বাছিত রুম্মান, আব্দুল আলীম তুষার, সজল দাশ অনিক, যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি লালা মিয়া, সাংবাদিক আবুল মোহাম্মদ, সালাউদ্দিন আহমদ মাছুম।32152

এসময় সাবেক মেয়র কামরান বলেন, যে কমিটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন সেই কমিটিতে স্থান পাওয়া আমার জীবনের একটি পরম পাওয়া। তিনি বলেন, ২০১৯ সালের জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলীয় কার্যক্রমে গতিশীলতা আনতে আমার আন্তরিক প্রচেষ্ঠা অব্যাহত থাকবে। নব-নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের নেতৃত্বে আমি আমার উপর অর্পিত গুরু দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে যাবো।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন কমিটি জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে। সিলেটে আওয়ামী রাজনীতিতে কোন বিভেদ নেই উল্লেখ করে কামরান বলেন, আমাদের এখন প্রধান কাজ হচ্ছে সবাই মিলেমিশে মুক্তিযুদ্ধের চেতনায় সুসংগঠিত হয়ে ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তাবায়নে কাজ করে যাওয়া। তিনি বলেন আমি আগে যেভাবে ছিলাম বর্তমানে সেভাবেই আছি ভবিষ্যতেও সেভাবেই থাকব।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন  বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী ও পেশার সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।


উল্লেখ্য শনিবার বাংলাদেশ আওয়ামীলীগের নবগঠিত কার্য নির্বাহী সংসদে বদর উদ্দিন আহমদ কামরান স্থান পাওয়ায় সিলেটের সর্বস্তরের মানুষের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। বিভিন্নি স্থানে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। তাছাড়া তাঁকে বিপুল সংখ্যক মানুষ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:০৫ অপরাহ্ণ | রবিবার, ৩০ অক্টোবর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত