সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

হবিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে ডাকাত নিহত, চার পুলিশ সদস্য আহত

হবিগঞ্জ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ০৯ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

হবিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে  ডাকাত নিহত, চার পুলিশ সদস্য আহত

হবিগঞ্জ: হবিগঞ্জে পুলিশের সংঘর্ষে সন্দেহভাজন ডাকাতের মৃত্যুর খবর জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় আহত হয়েছে চার পুলিশ সদস্য।

(০৯ নভেম্বর) বুধবার রাত তিনটার দিকে হবিগঞ্জ পৌর এলাকার মাছুলিয়া সংলগ্ন খোয়াই নদীর তীরে এই সংঘর্ষ হয় বলে জানিয়েছে পুলিশ।


আহত পুলিশ সদস্যরা হলেন- সদর মডেল থানার উপপরিদর্শক মিজানুর রহমান, এসআই অরূপ কুমার চৌধুরী, কনস্টেবল ইয়াসিন ও কনস্টেবল কর্ণমনি।

পুলিশ জানায়, সাম্প্রতিক সময়ে হবিগঞ্জ শহরে ডাকাতির ঘটনা বৃদ্ধি পাওয়ায় পুলিশি টহল জোরদার করা হয়। রাত তিনটার দিকে হবিগঞ্জ সদর মডেল থানার একদল পুলিশ খোয়াই নদীর তীরবর্তী মাছুলিয়া সিতলা বাবুর শ্মশানঘাট এলাকা দিয়ে টহল দিচ্ছিল। এসময় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তারা পুলিশের উপর হামলা চালায়।


এ সময় পুলিশ ও ডাকাতদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এক পর্যায়ে পুলিশ গুলি ছুড়লে আনুমানিক ২৬ বছর বয়সী একজন ঘটনাস্থলেই নিহত হন। অন্যরা পালিয়ে যায়।

হবিগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের ৩ জনসহ ৪ নেতাকে নিয়ে আলোচনা চলছে


ভোর পাঁচটার সময় পুলিশ মরদেহ লাশ উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতাল মর্গে পাঠায়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিনুল হক সংবাদমেইলকে জানান, ‘পুলিশের গুলিতে এক ডাকাত নিহত হয়েছে। তবে এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।’

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর রাতে হবিগঞ্জ সদর মডেল থানা থেকে মাত্র কয়েকশ গজ দূরে ইনাতাবাদ এলাকার দুই প্রবাসীর বাড়িতে এক যোগে দুর্ধর্ষ ডাকাতির হয়েছে। এ সময় ডাকাতরা পরিবারের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৩০ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ ঘটনার মাত্র পাঁচ দিনের মাথায় ৪ অক্টোবর রাতে একই এলাকার আরেক প্রবাসীর বাড়ি থেকে প্রায় ২৫ লাখ টাকার মালামাল লুট করে ডাকাতরা।  ৯ অক্টোবর শহরের শায়েস্তানগরে প্রবাসীর বাড়ি থেকে প্রায় ২৫ লাখ টাকার মালামাল লুট করে দুর্বৃত্তরা।

এ পর্যায়ে এসে নড়ে-চড়ে বসে প্রশাসন। শুরু হয় পুলিশের নানামুখী তৎপরতা। এর মধ্যেও ১৯ অক্টোবর শহরের নাতিরাবাদে আবারও  ডাকাতি হয়। লুটপাট হয় তিন লাখ টাকার মালামাল।

তবে এ ঘটনার ৪ দিন পর ২৩ অক্টোবর অবশেষে প্রতিরোধের মুখে পড়ে ডাকাত দল। শ্যামলী এলাকায় ডাকাতির চেষ্টা করে ফিরে আসতে হয় তাদের। সর্বশেষ ৩০ অক্টোবর হানা দেয় শহরের দক্ষিণ শ্যামলী এলাকায়। লুটপাট হয় স্বেচ্ছাসেবক লীগ নেতার বাসার ২৫ লাখ টাকার মালামাল। যা নিয়ে ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো হবিগঞ্জ শহরে।

সংবাদমেইল২৪.কম/পি কে/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৯ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত