শনিবার ৮ অক্টোবর, ২০২২ | ২৩ আশ্বিন, ১৪২৯

সড়ক দুর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের ৬ যুবকের জানাযা সম্পন্ন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০১৭ | প্রিন্ট  

সড়ক দুর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের ৬ যুবকের জানাযা সম্পন্ন

সড়ক দুর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের ৬ যুবকের জানাযার নামাজ আজ সকাল ১০টা ৫ মিনিটে বিয়ানীবাজার সরকারি কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। বিয়ানীবাজার পৌরসভার ব্যবস্থাপনায় জানাযার নামাজে অংশ নেন হাজার হাজার মানুষ। কলেজ প্রাঙ্গণে ছাড়িয়ে মানুষের ঢল ছড়িয়ে পড়ে আশপাশের সড়ক ও মার্কেটে। কলেজ রোডের মসজিদের সামনের অংশ থেকেইনার কলেজ রোড, জামান প্লাজার সম্মুখিন, টিএন্ডটি রোড, সমবায় মার্কেট ও গোলাটিকর হাউজে জানাযার নামাজের বিস্তৃতি ঘটে।

সকাল ৯টার সময় থেকে ৬ হনের লাশ নিজ বাড়ি থেকে কলেজ প্রাঙ্গণের নির্দিষ্ট স্থানে আসতে শুরু করে। হাজার হাজার মানুষের ঢল সামাল দিতে বেগ পেতে হয় আইন শৃঙ্খলা বাহিনী ও স্বেচ্ছাসেবকদের। জানাযার নামাজে অংশ নিতে বিয়ানীবাজার উপজেলার সকল এলাকার মানুষের পাশাপাশি বড়লেখা, জকিগঞ্জ, কানাইঘাট, গোলাপগঞ্জসহ বিভিন্ন উপজেলার মানুষ অংশ নেন।


পৌরসভার মেয়র আব্দুস শুকুরের পরিচালনায় জানাযার পূর্বে সমবেদনা জানানোর আনুষ্ঠানিকতা বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের শামীম, বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, ইউএনও মু: আসাদুজ্জামান, জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম, গোলাপগঞ্জের সাবেক পৌর মেয়র জাকারিয়া হোসেন পাপলু, জামান প্লাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আজাদ, শিক্ষামন্ত্রীর এপিএস দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পৌর বিএনপি’র সভাপতি আবু নাসের পিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ প্রমুখ।

শোকাহত মানুষের ঢল অনুমান করে বিয়ানীবাজার উপজেরা ও থানা প্রশাসন পৌর শহরের প্রবেশের চার পথে কড়াকড়ি আরোপ করে। শহরের ভেতরে মোটর সাইকেল ব্যতিত কোন ধরনের যান ঢুকতে দেয়া হয়নি। পুলিশ কলেজ রোডেরর দাসগ্রাম, মেইন রোডের নিমতলা ও সুপাতলা এবং শারপার রোডের খাসাড়িপাড়া এলাকায় গাড়ি আটকে রাখে। নিহতদের প্রতি শোক জানিয়ে আজ দুপুর পর্যন্ত সকল দোকান পাঠ বন্ধ রাখা হয়।


 

সংবাদমেইল২৪/জেএইচজে


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত