বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

পাত্র-পাত্রী খুঁজছেন পপি-শাকিব

বিনোদন ডেস্ক : | শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

পাত্র-পাত্রী খুঁজছেন পপি-শাকিব

ঢালিউডের দুই তারকা চিত্রনায়িকা পপি ও চিত্রনায়ক শাকিব খান। দুজনই নেমেছেন সঙ্গীর সন্ধানে। সম্প্রতি গণমাধ্যমে এই দুই তারকাই বিয়ের ইচ্ছার কথার জানান। একটি জাতীয় দৈনিককে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খুলেছেন সাদিকা পারভিন পপি।

২০১৯ সালে পপি বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু কেন এখনও বিয়ে করছেন না এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, ‘সৎ ও যোগ্য পাত্র না পাওয়ায় বিয়ে করিনি। পাত্রের খোঁজ চলছে। ‘সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে বলে জানান তিনি।


এদিকে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর সিঙ্গেল জীবনযাপন করছেন শাকিব খান। অনেক নায়িকার সঙ্গেই তার নানা রকম সম্পর্কের খবর পাওয়া যায় গুঞ্জনের বাতাসে। তবে প্রেম নয়, শাকিব ভালো একজন সঙ্গী খুঁজছেন বিয়ের জন্য।

একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সংসার জীবন নিয়েন কী ভাবছেন জানতে চাইলে তিনি জবাব দেন, ‘বিয়ে তো করতে চাই। আমার পছন্দের মতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন।’ বউকে নিয়ে বিদেশে ঘুরতে যাওয়ার ইচ্ছার কথাও জানিয়েছেন শাকিব।


এদিকে এ দুই তারকার বিয়ে নিয়ে এমন আগ্রহে বেশ উৎসবমুখর আলোচনা চলছে সিনেমাপাড়ায়। সবাই দুই তারকাকে যোগ্য সঙ্গী বাছাই করে সংসার শুরুর জন্য শুভেচ্ছাসহ পরামর্শ দিচ্ছেন।

তারকাদ্বয়ের ভক্তরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে কেমন পাত্র-পাত্রী চাই সে বিষয়ে পরামর্শ দিচ্ছেন। অনেকে আবার মজা করে নিজেদেরই পাত্র-পাত্রী দাবি করে ব্যক্তিগত যোগ্যতা প্রকাশ করছেন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৩:৪১ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত