সোমবার ১৬ মে, ২০২২ | ২ জ্যৈষ্ঠ, ১৪২৯

স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করুন:সাখাওয়াত হোসেন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করুন:সাখাওয়াত হোসেন

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন দেশ এখন আর কোন ক্ষেত্রে পিছিয়ে নেই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি ব্যবহার করে, ওরা হেলিকপ্টারে চড়ে দেশের বিভিন্ন প্রান্তে যায়। গিয়ে জাতিরজনক বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে বক্তব্য দেয়। ওদের দু:সাহস দেখে বিষ্মিত হই। তাদের উস্কানীমুলক বক্তব্য দেশের শান্তিপ্রিয় মানুষকে জঙ্গিবাদের দিকে নিয়ে যায়। ইসলামের কোথায়ও উগ্রবাদের কথা, জঙ্গিবাদের কথা লেখা নেই। এরা মানুষের মগজ ধোলাই করে বিভ্রান্ত করছে। এই বাংলাদেশ জঙ্গিবাদের নয়, এই বাংলাদেশ হিন্দু মুসলিমের বাংলাদেশ। এই বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ। আজকে প্রতিজ্ঞা করতে হবে, এসব জঙ্গিবাদের বিরুদ্ধে দেশের স্বাথে দলের স্বার্থে যুবলীগ ছাত্রলীগকে সদা সতর্ক থাকতে হবে।

(২৪ ডিসেম্বর) বৃহস্পতিবার বেলা ১১টায় কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে নৌকার সমর্থনে পৌর আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে কুলাউড়া পৌরসভায় নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। এখানে শুনেছি নৌকার বিদ্রোহী প্রার্থী রয়েছে। বিদ্রোহী বলে কিছু নেই। যারা শেখ হাসিনার সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নেবে আওয়ামী লীগে তাদের ঠাঁই হবে না। এছাড়া যিনি দলের বিদ্রোহী হয়েছেন তিনি অটোমেটিক দল থেকে বহিষ্কার হয়ে গেছেন। এধরনের প্রার্থীকে যারা সহযোগিতা করবে তাদের ছবি তুলে তালিকা করে রাখবেন। তাদেরও দলীয় পদ থাকবে না।

সাখাওয়াত হোসেন বলেন,শেখ হাসিনার মনোনীত প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ছাত্রজীবন থেকে শুরু করে এখন পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে যাচ্ছেন। শেখ হাসিনার বিশ্বস্থ প্রতীক হিসেবে সিপার উদ্দিন দলের ইতিবাচক রাজনীতির পাশাপাশি সর্বদা মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করছেন। আগামী ১৬ই জানুয়ারী পৌর নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করতে শেখ হাসিনার মনোনীত প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের পক্ষে কাজ করতে তিনি দলীয় নেতা-কর্মীকে নির্দেশ দেন।


কুলাউড়া পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি  খুরশেদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শ্রী গৌরা দে’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান  মো. মিছবাহুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাধাপদ দেব সজল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপকমিটির সদস্য এসএম জাকির হোসাইন, পৌর নির্বাচনে নৌকার প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমন, আওয়ামীলীগ নেতা ইউপি’র চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস শহীদ ও সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজ প্রমুখ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত