সোমবার ১৬ মে, ২০২২ | ২ জ্যৈষ্ঠ, ১৪২৯

সোস্যাল কেয়ার অব নেশনের পরিচালনা পর্ষদ গঠন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০ | প্রিন্ট  

সোস্যাল কেয়ার অব নেশনের পরিচালনা পর্ষদ গঠন

কুলাউড়ার সামাজিক অঙ্গনে ভুমিকা পালন করা উপজেলার অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন ‘সোস্যাল কেয়ার অব নেশন’র ৮ম মেয়াদের কমিটি গঠনের পরপরই সংগঠনটিকে আরো গচ্ছিত ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে প্রতিষ্ঠাকালীন সময়ের সদস্যদের নিয়ে ৭ সদস্য বিশিষ্ট একটি পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে।

পরিচালনা পর্ষদে স্থান পেয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আজিজুল ইসলাম উজ্জ্বল, সাবেক সভাপতি (২০১৪-২০১৫) সোহেল আহমেদ, সাবেক সভাপতি (২০১৫-২০১৬) জামিল আহমদ চৌধুরী, সাবেক সভাপতি (২০১৬-২০১৭) খায়রুল কবির জাফর, সাবেক সভাপতি (২০১৭-২০১৮) মোহাইমিনুল ইসলাম চৌঃ মাহিন, সাবেক সভাপতি (২০১৮-২০১৯) সৈয়দ অনিসুল ইসলাম, সাবেক সহ-সভাপতি (২০১৯-২০২০) সফি আহমেদ।


জানা যায় দীর্ঘ ৭ বছর প্রতিষ্ঠাকালীন সদস্যরা ধাপে ধাপে বিভিন্ন মেয়াদের কমিটিতে একেকজন সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার পর ৮ম মেয়াদের কমিটিতে (২০-২১) নবীনদের হাতে গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব বন্টন করে প্রতিষ্ঠাকালীন সদস্যরা পরিচালনা পর্ষদে অবস্থান নিয়ে সংগঠনের কল্যাণে কাজ করে যাবার সিদ্ধান্ত গ্রহণ করেন।

এক প্রতিক্রিয়ায় সংগঠনের নবনির্বাচিত সভাপতি সালাউদ্দিন আল সালোক জানান, আমি মনে করি সোস্যাল কেয়ার অব নেশনের প্রতিষ্ঠাকালীন সদস্যরা কুলাউড়ার সামাজিক অঙ্গনে সকলেই একেক জন সফল সংগঠক, তাদের মেধা আর পরিশ্রমেই আমাদের সংগঠনটি কুলাউড়ায় এতো জনপ্রিয় আর বৃহৎ হয়ে উঠেছে। আশা রাখছি তারা এখন পরিচালনা পর্ষদে অবস্থান করায় তাদের সঠিক পরিচালনায় আমরা সফলতার সাথে আরো অনেক দূর এগিয়ে যেতে পারবো।


এছাড়াও খোঁজ নিয়ে জানা যায়, ২০১৩ সালে কুলাউড়া সরকারি কলেজের এইস এস সি ২০১০ ব্যাচ এর ১০ জন বন্ধুর পরিকল্পনায় সংগঠনটির যাত্রা শুরু হয় এবং তাদের কার্যক্রম দেখে অনেকেই অনুপ্রাণিত হয়ে সংগঠনে যুক্ত হন ফলস্বরূপ বর্তমানে ৪৩ জন সদস্য নিয়ে কুলাউড়ার বিভিন্ন সামাজিক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এই সংগঠনটি।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত