রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

সোনিয়া গান্ধী হাসপাতালে

কলকাতা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

সোনিয়া গান্ধী হাসপাতালে

ভারতীয় কংগ্রেস পার্টির প্রেসিডেন্ট সোনিয়া গান্ধী প্রচন্ড জ্বরে আক্রান্ত হয়ে দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। সংসদের চলতি অধিবেশনে যোগ দেবার কথা থাকলেও অসুস্থতার জন্য তিনি যোগ দিতে পারেননি বলে জানিয়েছে ভারতীয় মিডিয়া এনডিটিভি।

১৯৯৮ সাল থেকে কংগ্রেসের প্রেসিডেন্ট পদে আছেন সোনিয়া গান্ধী।


পার্টি মুখপাত্র রনদীপ এস সুর্যওয়ালে জানান, “জ্বরের কারণে কংগ্রেস প্রেসিডেন্টকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামী দুই দিনের মধ্যেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে। এরপরই তিনি সংসদের স্বাভাবিক অধিবেশনে যোগ দেবেন। তার অসুস্থতা নিয়ে চিন্তার কিছু নেই।”

উল্লেখ্য, চলতি বছরের আগস্ট মাসে সোনিয়া গান্ধী বারানসী রোডশো চলাকালীন অসুস্থ হয়ে পরেছিলেন। সেসময় তাকে আহত কাধ নিয়ে বারানসী থেকে দিল্লি চলে যেতে হয়েছিল।


এদিকে গত মাসে কংগ্রেসের শীর্ষ পর্যায়ের নেতাদের এক সভায় সিদ্ধান্ত হয় সোনিয়া গান্ধীর পুত্র ৪৬ বছর বয়সী রাহুল গান্ধীকে পদোন্নতি দেবার। যদিও ঠিক কবে নাগাদ তাকে পদোন্নতি দেয়া হবে সেবিষয়ে কিছু জানানো হয়নি। গত ২০১৩ সাল থেকে রাহুল গান্ধী পার্টির ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

চলতি বছরের শুরুতে আরও একবার অসুস্থ হয়েছিলেন নেত্রী সোনিয়া গান্ধী। কিন্তু তৎকালীন সময়ে পার্টি এবং গান্ধী পরিবারের পক্ষ থেকে সোনিয়ার অসুস্থতা নিয়ে কোনো কথা বলা হয়নি। এমনকি কোন হাসপাতালে তাকে চিকিৎসা সেবা দেয়া হয়েছিল তাও জানানো হয়নি। তবে তৎকালীন সময়ে সোনিয়া গান্ধীর কন্যা প্রিয়াঙ্গা গান্ধী ইঙ্গিত দিয়েছিলেন যে, খুব জলদিই হয়তো তিনি উত্তর প্রদেশের রাজনীতিতে নাম লেখাতে পারেন।


সংবাদমেইল২৪.কম/পি পি/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত