বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

সুন্দর দেশ ও সমাজ গঠণে খেলাধূলার কোন বিকল্প নেই-এম এম শাহীন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  

সুন্দর দেশ ও সমাজ গঠণে খেলাধূলার কোন বিকল্প নেই-এম এম শাহীন

হাজিপুর কটারকোনা ফুটবল একাডেমীর আয়োজনে প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল খেলা ফুটবল ১০ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কুলাউড়া (মৌলভীবাজার-২) আসনের সাবেক সংসদ সদস্য ও ঠিকানা গ্রুপ অব মিডিয়ার চেয়ারম্যান এম এম শাহীন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,খেলাধূলার মাধ্যমে যুব সমাজকে অন্যায়-অনাচার এবং মাদকের ছোবল থেকে রক্ষা করা সম্ভব। সুন্দর দেশ ও সমাজ গঠণে খেলাধূলার কোন বিকল্প নেই।

ফাইনাল খেলায় কটারকোণা রাহিম কিং স্টার ফুটবল একাদশ কাউকাপন পিনাক সুপার স্টার একাদশের সাথে শিরোপা অর্জনের লড়াইয়ে অবতীর্ণ হয়। খেলায় নির্ধারীত সময় গোলশূন্য ভাবে শেষ হলে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে রাহিম কিং স্টার কাউকাপন পিনাক স্টার ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কটারকোণা রাহিম কিং স্টার ফুটবল একাদশ।


হাজীপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী খছরু নোমানের সভাপতিত্বে ও আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাচিত বাচ্চু, টিলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মালিক,হাজীপুর ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদ উদ্দিন, টিলাগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য দেওয়ান চাঁন্দ আলী, হাজীপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল লতিফ চৌধুরী,নয়াবাজার কেসি স্কুল ও কলেজের সদস্য মাহমুদ আলী ফটিক,কাউকাপন প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বিধান চন্দ্র দে, হাসিমপুরের বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুল হান্নান,মো. সাকিব চৌধুরী, কটারকোনা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সভাপতি আব্দুছ ছালাম শফিক, সম্পাদক মো. আব্দুল মোহিত, যুগ্ম-সম্পাদক রাসেল আহমদ এবং বিশিষ্ট ক্রীড়ানুরাগী ও সমাজসেবক আব্দুল বাছিত আনার প্রমুখ।

খেলা শেষে প্রধান অতিথি এম এম শাহীন বিজয়ী দলের হাতে পুরস্কার তুরে দেন। তিনি অনুসরণযোগ্য এমন আয়োজনের জন্য খেলা পরিচালনা কমিটির সভাপতি নাজমুল ইসলাম ও সম্পাদক রোমান আহমেদকে আন্তরিক মোবারকবাদ জানান।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত