শনিবার ২৯ জানুয়ারি, ২০২২ | ১৫ মাঘ, ১৪২৮

সুনামগঞ্জে হাওর জনপদে নারী শিক্ষার প্রসারে বালিকা বিদ্যালয় প্রতিষ্ঠায় মতবিনিময় সভা

সুনামগঞ্জ প্রতিনিধি :: | মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

সুনামগঞ্জে হাওর জনপদে নারী শিক্ষার প্রসারে বালিকা বিদ্যালয় প্রতিষ্ঠায় মতবিনিময় সভা

দূর্গম হাওর জনপদে নারী শিক্ষার প্রসারে এবার আরো একটি বালিকা বিদ্যালয়ের যাত্রা শুরুর প্রাক্কালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাবার স্বপ্নপূরণে বিদ্যালয় প্রতিষ্ঠায় এগিয়ে আসলেন ব্যবসায়ী জিয়াউল হক।

সোমবার বিকেলে সদর উপজেলার হাওরজনপদ গ্রাম নিধিরচরে ‘নুরুল হক মহাজন নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়’ প্রতিষ্ঠার লক্ষ্যে মতবিনিময় সভার আয়োজন করা হয়।


এলাকার প্রবীন মরব্বী মোক্তার আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, গৌরারং ইউপি চেয়ারম্যান শওকত আলী, প্রভাষক ফজলুল হক দোলন, অ্যাডভোকেট হাবিবুর রহমান বিজিত চক্রবর্তী, সারোয়ার আহমদ, মো. আব্বাস উদ্দিন, নুরুল ইসলাম, ইসলাম উদ্দিন, আলকাছ মিয়া, নাসিম উল্লাহ, পিযুষ কান্তি দাস, প্রধান শিক্ষক গোলাম আহমেদ, অব.সহকারি শিক্ষক সখি চরন দাস, মহিতোষ চৌধুরী, আব্দুর রহিম তালুকদার, মোহন চৌধুরী প্রমুখ।

মতবিনময় সভায় হাওওর জনপদে নারী শিক্ষা প্রসারে পিতা নুরুল হক মহাজানের আগ্রহের কথা জানিয়ে বক্তব্য রাখতে গিয়ে দৈনিক সুনামকন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি,ব্যবসায়ী জিয়াউল হক বলেন, সুনামগঞ্জের হাওর জনপদে নারী শিক্ষা পিচিয়ে পড়ার প্রবণতা লক্ষ্য করে আমার বাবার দীর্ঘদিনের ইচ্ছে নারী শিক্ষার প্রসারে একটি বালিকা বিদ্যালয় প্রতিষ্ঠার। তাই বাবার আগ্রহ পূরণে ও নারী শিক্ষার প্রসারে হাওর জনপদে আমরা ও আমদের পরিবারের ব্যাক্তিগত তহবিলে বিদ্যালয় প্রতিষ্ঠা করলেও নারী শিক্ষার মান উন্নয়নে বিদ্যালয় পরিচালনা কমিটি থেকে শুরু করে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অত্র এলাকার সকল শ্রেণিপেশার মানুষজনকে নিজেদের প্রতিষ্ঠান মনে করে এগিয়ে আসতে হবে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত