রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

সুনামগঞ্জে এনএসআই সদস্যের মৃতদেহ উদ্ধার

সুনামগঞ্জ সংবাদদাতা :: | সোমবার, ০৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

সুনামগঞ্জে এনএসআই সদস্যের মৃতদেহ উদ্ধার

সুনামগঞ্জে মো. ইয়াকুব আলী (২৬) নামে জাতীয় গোয়েন্দা সংস্থায় (এনএসআই) কর্মরত এক সদস্যের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত ৫ নভেম্বর তিনি পাঁচদিনের ছুটি নিয়ে বাসায় এসেছিলেন। রবিবার রাত সাড়ে ৮টার সময় খবর পেয়ে পুলিশ তার সুনামগঞ্জ পৌর শহরের বাঁধনপাড়া আবাসিক এলাকার ভাড়া বাসায় এসে মৃতদেহ উদ্ধার করে।


নিহত মো. ইয়াকুব আলী তাহিরপুর উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের কদমতলি গ্রামের নূরুজ্জামান ও ফারজানা দম্পতির জ্যেষ্ঠ সন্তান। তিনি ৬ ভাই ও ১ বোনের সবার বড়।

স্বজনরা জানান, বিয়ের দুইদিন পর তিনি কর্মস্থল ঢাকায় চলে যান। গত বৃহস্পতিবার ঢাকার কর্মস্থল থেকে ছুটি নিয়ে শুক্রবার সকালে তিনি বাড়িতে আসেন। তার স্ত্রীও ওইদিন বাবার বাড়ি থেকে বাসায় আসেন। শুক্রবার রাত কাটিয়ে শনিবার সকালে আবারও বাবার বাড়ি চলে যান স্ত্রী আসমা। রবিবার বাথরুমে ঢুকে কার্নিশের সঙ্গে গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করেন তিনি। কী কারণে আত্মহত্যা করেছেন জানার চেষ্টা করছে পুলিশ।


এদিকে, সোমবার দুপুরে তার মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। পরিবার তাকে গ্রামের বাড়ি নিয়ে পারিবারিক গোরস্থানে দাফন করবে।

সুনামগঞ্জ সদর থানার ওসি মো. শহিদুর রহমান বলেন, জাতীয় গোয়েন্দা সংস্থার সদস্য গলায় গামছা পেচিয়ে বাথরুমের কার্নিশে ঝুলে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা জেনেছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এ ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে।


সুনামগঞ্জ সদর হাসপাতালের উপপরিচালক ডা. আনিসুর রহমান বলেন, পুলিশের সুরতহাল রিপোর্ট ও আমাদের চিকিৎসকের মতে প্রাথমিকভাবে এনএসআইয়ের ওই সদস্য আত্মহত্যা করেছেন বলে আমাদের মনে হয়েছে। তবে ভিসেরা রিপোর্ট পেলে আরো বিস্তারিত জানা যাবে। সূত্র:ডিবিসি নিউজ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:৫৫ অপরাহ্ণ | সোমবার, ০৮ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত