মঙ্গলবার ৪ অক্টোবর, ২০২২ | ১৯ আশ্বিন, ১৪২৯

সিলেট প্রেসক্লাবে চ্যানেল এস এমডি তাজ চৌধুরী সংবর্ধিত

সিলেট প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ১৫ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

সিলেট প্রেসক্লাবে চ্যানেল এস এমডি তাজ চৌধুরী সংবর্ধিত
সংবর্ধিত অতিথির বক্তব্য দিচ্ছেন চ্যানেল এস এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তাজ চৌধুরী

যুক্তরাজ্যে প্রভাবশালী বাংলা গণমাধ্যম চ্যানেল এস এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তাজ চৌধুরীর সম্মানে এক সংবর্ধনা ও মতবিনিময় সভা শনিবার সিলেট প্রেসক্লাবের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে, বক্তারা বলেন, যুক্তরাজ্যে বাংলাদেশী কমিউনিটির সমৃদ্ধি ও বিকাশে চ্যানেল এস গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে যাচ্ছে। তাঁরা বলেন, সিলেট প্রেসক্লাব ও সিলেটের সাংবাদিক সমাজের সুখে দুঃখে যুক্তরাজ্য প্রবাসীরা বরাবরই সহানুভূতিশীল। আর এক্ষেত্রে চ্যানেল এস সংযোগ সৃষ্ঠির মূখ্য কারিগর হিসেবে কাজ করে যাচ্ছে। বক্তারা যুক্তরাজ্য ও সিলেটের মধ্যে সম্প্রীতির বন্ধনকে আরো কার্যকর ও শক্তিশালী করেতে চ্যানেল এস এর অব্যাহত সহযোগিতা কামনা করেন।

সংবর্ধিত অতিথি চ্যানেল এস এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তাজ চৌধুরী বলেন, প্রবাসীরা সবসময়ই দেশ ও দেশের মানুষের জন্য সহানুভূতিশীল। যুক্তরাজ্যে বসবাস করলেও তাঁদের মন পড়ে থাকে বাংলাদেশে। তাই বাংলাদেশের যেকোন সুখবরে তাঁরা আনন্দ পান, খারাপ খবরে ব্যথিত হন। তিনি বলেন, চ্যানেল এস বহির্বিশ্বে বাংলাদেশকে ইতিবাচকভাবে উপস্থাপনের গুরুদায়িত্ব পালন করে যাচ্ছে।


সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাক এর নির্বাহী সম্পাদক, লেখক ও গবেষক আবদুল হামিদ মানিক, দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান, দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক আবদুল কাদের তাপাদার, চ্যানেল এস ইউকে এর বিশেষ প্রতিনিধি আব্দুল মালিক জাকা, দৈনিক সিলেটের ডাকের সিনিয়র সাব এডিটর আব্দুস সবুর মাখন, প্রভাতবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল, দৈনিক সিলেটের ডাক এর স্পোর্টস রিপোর্টার বদরুদ্দোজা বদর, প্রেসক্লাবের নির্বাহী সদস্য মো. ফয়ছল আলম, সহযোগী সদস্য সেলিম আউয়াল, চ্যানেল এস এর সিলেট অফিসের চীফ রিপোর্টার মঈন উদ্দিন মনজু, প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, নির্বাহী সদস্য শুয়াইবুল ইসলাম, ইউএনবির সিলেট প্রতিনিধি ছিদ্দিকুর রহমান, প্রেসক্লাব সদস্য আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, দৈনিক সংগ্রমের ব্যুরো প্রধান কবির আহমদ, দৈনিক খবরপত্রের ব্যুরো প্রধান এম এ মতিন, দৈনিক সিলেট বাণীর স্পোর্টস রিপোর্টার মনির আহমদ, ফটো সাংবাদিক মো. দুলাল হোসেন, চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার এম হাসানুল হক উজ্জল, সিনিয়র ক্যামেরা পার্সন লিটন চৌধুরী, দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার আবু বকর সিদ্দিক, চ্যানেল এস এর রিপোর্টার হোসাইন আহমদ সুজাদ,সিলেট সংলাপ এর স্টাফ রিপোর্টার শরীফুল ইসলাম চৌধুরী প্রমুখ।

সংবাদমেইল২৪.কম/এসএ


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:৩০ অপরাহ্ণ | রবিবার, ১৫ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত