মঙ্গলবার ১৭ মে, ২০২২ | ৩ জ্যৈষ্ঠ, ১৪২৯

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি কে এম নজরুল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি | রবিবার, ১৮ অক্টোবর ২০২০ | প্রিন্ট  

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি কে এম নজরুল

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় সিলেটের কোম্পানীগঞ্জ থানার ওসি কে এম নজরুলকে জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কারে ভূষিত করা হয়েছে।

রোববার সকালে জেলা পুলিশ লাইন্সের বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে পুলিশ মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন তার হাতে ক্রেস্ট তুলে দেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, জেলার সকল সার্কেল এসপি এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।


জানা যায়, কোম্পানীগঞ্জ থানা এলাকাটি সীমান্ত অধ্যুষিত হওয়ায় সীমান্ত দিয়ে প্রতিনিয়ত মাদকের বড় বড় চালান ঢুকতে থাকে। পর্যটন কেন্দ্র ‘সাদা পাথর’ খ্যাত এই উপজেলায় গত ৩০ জুন থানার নতুন ওসি হিসেবে যোগদান করেন কে এম নজরুল।

গত বছরের ৮ মে মৌলভীবাজার শ্রীমঙ্গল থানা থেকে বদলী হয়ে সুনামগঞ্জের দিরাই থানায় যোগদান করেন তিনি। দিরাই থানায় ১৩ মাস ২২ দিন ওসি হিসেবে দায়িত্ব পালন করার পর কোম্পানীগঞ্জ থানার দায়িত্বভার গ্রহণ করেন। এরপর থেকে আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। চিরুনি অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক কারবারীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় কয়েক লাখ টাকার মাদক।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:০৪ অপরাহ্ণ | রবিবার, ১৮ অক্টোবর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত