সোমবার ৪ জুলাই, ২০২২ | ২০ আষাঢ়, ১৪২৯

সিলেটে শুরু হয়েছে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা

সিলেট জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৯ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

সিলেটে শুরু হয়েছে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা

সিলেটসহ সারাদেশের ৬৪ টি জেলায় শুরু হয়েছে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা ২০১৭। ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার বিকেল ৩টা ৪২ মিনিটে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন ঘোষণা করেন তিনি।


সিলেট নগরীর রিকাবিবাজারে মোহাম্মদ আলী জিমনেসিয়াম প্রাঙ্গণে মেলার উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

এদিকে সোমবার সকাল থেকেই ঢল নেমেছে সাধারণ দর্শকদের। ‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ স্লোগান নিয়ে শুরু হওয়া এই মেলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের সেবা স্টলসহ ৮৩টি স্টল রয়েছে। আগামী ১১ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ মেলা।


মেলার উদ্বোধনী আলোচনায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, সারাদেশে উন্নয়ন মেলা শুরু হয়েছে। প্রধানমন্ত্রী মেলার উদ্বোধনের সময়ই সব কিছু বলে দিয়েছেন, আমার আর কিছু বলার নেই। তিনি সকলকে মেলায় আসার আহ্বান জানান।

সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমান, সিলেট বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ, সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একেএম আব্দুল মোমেন।


এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ। এর আগে মেলা উপলক্ষে বিকেল আড়াইটার দিকে জেলা প্রশাসন কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:৩২ অপরাহ্ণ | সোমবার, ০৯ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত