শুক্রবার ৩০ সেপ্টেম্বর, ২০২২ | ১৫ আশ্বিন, ১৪২৯

সিলেটে বোমা সদৃশ বস্তু ঘিরে পুলিশ

সিলেট জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০১৭ | প্রিন্ট  

সিলেটে বোমা সদৃশ বস্তু ঘিরে পুলিশ

সিলেট: নগরীর শাহী ঈদগাহ এলাকায় একটি দোকানের সামনে বোমা সদৃশ একটি বস্তু ঘিরে রেখেছে পুলিশ। কসটেপে মোড়ানো ওই বস্তুটি বোমা কিনা তা নিশ্চিত হওয়া না গেলেও এনিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ শাহী ঈদগাহ সড়কের একাংশে যান চলাচল বন্ধ করে দিয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টায় বস্তুটি দেখা যায়।


সিলেট মহানগরীর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি এনামূল হক জানান, শাহী ঈদগাহে তার ‘এনাম এন্টারপ্রাইজ’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তিনি দোকান খুলতে এসে সাটারের সামনে কালো কসটেপে মোড়ানো বোমা সদৃশ একটি বস্তু দেখতে পান। পরে তিনি পুলিশে খবর দেন।

বিমানবন্দর থানার ওসি মোশাররফ হোসেন জানান, বোমা সদৃশ বস্তুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে শাহী ঈদগাহ সিএনজি অটোরিকশা স্ট্যান্ড থেকে হাজারিবাগ গলির মুখ পর্যন্ত রাস্তা বন্ধ করে দেয়। বোমা সদৃশ বস্তুটির আশপাশ এলাকা ক্রাইম সিন হিসেবে ঘিরে রাখা হয়েছে। কসটেপে মোড়ানো বস্তুটি বোমা কিনা তা যাচাইয়ের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।


মোশাররফ হোসেন আরও বলেন, “কোনও জঙ্গি বা সন্ত্রাসী গোষ্ঠী এ বস্তুটি রেখে যেতে পারে। বোমা সদৃশ বস্তুটি দেখতে লোকজন ভিড় করলে এ সুযোগে হামলার চেষ্টা চালাতে পারে- এমন পরিকল্পনাও তাদের থাকতে পারে। তাই মাইকিং করে লোকজনকে দূরে সরিয়ে দেয়া হয়েছে।”

এদিকে, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিভূতিভূষণ ব্যানার্জী জানান, ঘটনাস্থল পুলিশ ঘেরাও করে রেখেছে। বোম্ব ডিসপোজাল টিম আসলে বস্তুটি উদ্ধার করা হবে।


সংবাদমেইল২৪.কম/এস ইউ/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত