বুধবার ১০ আগস্ট, ২০২২ | ২৬ শ্রাবণ, ১৪২৯

সিলেটে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০৬ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

সিলেটে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সিলেট: ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সফরে আসছেন।

দলীয় সুত্রে জানা যায়,আগামী (২৩ নভেম্বর) বুধবার আলিয়া মাদরাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ আয়োজিত জনসভা ও জালালাবাদ সেনানিবাসের একটি অনুষ্ঠানে যোগ দিবেন।


সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন সংবাদমেইলকে জানান,দলের শীর্ষ নেত্রী ও প্রধানমত্রী শেখ হাসিনার আগমন ও তার সফরকে সফল করার লক্ষে (০৬ নভেস্বর) সন্ধ্যা ৭টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা ও মহানগর আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ’লীগের সদস্য সাবেক সিটি মেয়র বদর উদ্দিন কামরান, জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মো. লুৎফুর রহমান,সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, মহানগর সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার, বিজিৎ চৌধুরী,অধ্যাপক জাকির হোসাইন, এটিএম হাসান জেবুল, তপন মিত্র,প্রিন্স সদরুজ্জামান, অ্যাডভোকেট শাসমুল ইসলাম, শেখ মখলু মিয়া প্রমূখ।


এছাড়াও দলীয় এ জরুরী সভায় জেলা ও মহানগর আ’লীগের বিভিন্ন শাখার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এদিকে প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা সিলেটে আসছেন এ জন্য সিলেট জেলা পুলিশ,সিলেট মেট্রোপলিটন (এসএমপি) ও বিভিন্ন সরকারী সংস্থার সদস্যরা নিরাপত্তার প্রস্তুতি নিচ্ছে।


অপরদিকে ‘প্রধানমন্ত্রী ২৩ নভেম্বর সিলেট আগমণ উপলক্ষে পূর্বঘোষিত আগামী (৯ নভেম্বর) বুধবার দুপুর ০২টায় সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রারি মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সংবর্ধনা সভা বাতিল করা হয়েছে।

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধরী রবিবার রাত ১০টায়  মোবাইলে সংবাদমেইলকে দলীয় জনসভা ও প্রধানমন্ত্রীর আগমনের সত্যতা নিশ্চিত করেন।

সংবাদেমইল২৪.কম/এসএস/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:২৭ অপরাহ্ণ | রবিবার, ০৬ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত