বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

সিলেটে আবারো কলেজছাত্রীর ওপর প্রকাশ্যে হামলা

সিলেট জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

সিলেটে আবারো কলেজছাত্রীর ওপর প্রকাশ্যে হামলা

সিলেট: জেলার জকিগঞ্জে এবার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কলেজছাত্রীর ওপর প্রকাশ্যে হামলা চালিয়েছে বাহারউদ্দিন (২২) নামে এক যুবক।

রোববার বিকেলে উপজেলার কালীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।


এর আগে গত ৩ অক্টোবর সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতার ধারালো অস্ত্রে আহত হন কলেজছাত্রী খাদিজা। যে ঘটনায় সিলেট আদালতে বিচার চলছে।

আহত কলেজছাত্রীর নাম ঝুমা বেগম (১৭)। তিনি বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। ঘটনার পর ঝুমাকে উদ্ধার করে রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


ঝুমার মা করিমা বেগম জানান, সকালে ছোট ছেলেকে স্কুলে ভর্তি করতে ঝুমাকে নিয়ে বের হন তিনি। পথে একই গ্রামের আব্দুল গফুরের ছেলে বাহার উদ্দিন তাদের গতিরোধ করে ধারালো ছুরি দিয়ে ঝুমাকে আঘাত করে পালিয়ে যায়।

বাহার তিন বছর ধরে ঝুমাকে উত্ত্যক্ত করে আসছে জানিয়ে তিনি বলেন, “সম্প্রতি বিয়ের প্রস্তাব দিলে ঝুমা রাজি না হওয়ায় প্রস্তাব ফিরিয়ে দেয়ায় এ ঘটনা ঘটিয়েছে বাহার।”


ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা মাসুক হোসেন বলেন, “ওই ছাত্রীর দুই হাত ও পেটে ধারালো অস্ত্র দিয়ে কোপের চিহ্ন আছে।”

পরিবারের বরাত দিয়ে মানিকপুরের সাবেক ইউপি সদস্য আবদুল জলিল জানান, ঝুমা রসুলপুর গ্রামের মুসলিম আলীর মেয়ে। বাহারও একই গ্রামের বাসিন্দা। হামলার ঘটনার পর বাহার পালিয়ে যাওয়া।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছে। হামলাকারীকে ধরতে পুলিশ তৎপর আছে। এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ দেয়া হয়নি।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:১২ অপরাহ্ণ | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত