রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

সিলেটের লেডি বাইকার রিয়াকে খুঁজছে পুলিশ

সিলেট থেকে সংবাদদাতা : | মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

সিলেটের লেডি বাইকার রিয়াকে খুঁজছে পুলিশ

লেডি বাইকার রিয়া রায়

-সংগৃহীত

প্রাইভেটকার থেকে মাদক উদ্ধারের ঘটনায় লেডি বাইকার রিয়া রায়কে খুঁজছে পুলিশ।

ইতোমধ্যে অবশ্যই সোমবার (৮ নভেম্বর) সিলেট বিমানবন্দর এলাকা থেকে মাদকসহ রিয়ার প্রেমিক আরমান সামিকে গ্রেফতার করা হয়েছে। এই সময় রিয়া সুকৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে গেছেন। সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির এই তথ্য জানান।


গ্রেফতার আরমান সামি নগরীর মিরাপাড়ার বাসিন্দা। রিয়া রায় নগরীর কুমারপাড়ার বাসিন্দা।

পুলিশ জানায়, বিলাসী জীবন যাপনের পাশাপাশি সামি ও রিয়া মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। মূলত বাইকিংয়ের আড়ালে মাদকের নেটওয়ার্ক গড়ে তুলেছেন তারা। বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে তারা মাদক বিক্রি করতেন। রিয়া ও তার প্রেমিক সামির বিরুদ্ধে সিলেট বিমানবন্দর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। মামলা দায়েরের পর থেকে লেডি বাইকার রিয়া লাপাত্তা রয়েছেন।


ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির বলেন, রবিবার (৭ নভেম্বর) রাতে রিয়া তার প্রেমিক আরমান সামিকে নিয়ে নীল রঙের একটি প্রাইভেটকারে সিলেটের এয়ারপোর্ট-সংলগ্ন এলাকায় যান। গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় গাড়িটি থামানোর সংকেত দেয় ওই এলাকায় অবস্থানরত টহল পুলিশ। একটু দূরে গিয়ে গাড়িটি থামলে এক তরুণী দ্রুত নেমে সটকে যান। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে পানির বোতলে রাখা বিশেষ মদ ৫০০ মিলিগ্রাম, ইয়াবা ট্যাবলেট ১০ পিস ও দুই পুড়িয়া গাজা উদ্ধার করে।

ওসি আরও বলেন, তাৎক্ষণিক আরমান সামিকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরমান সামিই জানান, পালিয়ে যাওয়া তরুণী রিয়া রায়। তিনি একজন লেডি বাইকার। গ্রেফতার হওয়া আরমান সামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক রিয়াকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত