রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

সিটি নির্বাচনে জয়ী শাহ আলম কাজলকে সংবর্ধনা দিলো পর্তুগাল প্রবাসীরা

প্রবাস ডেস্ক : | সোমবার, ০১ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

সিটি নির্বাচনে জয়ী শাহ আলম কাজলকে সংবর্ধনা দিলো পর্তুগাল প্রবাসীরা

পর্তুগালের দ্বিতীয় বৃহত্তম শহর পর্তোর মিউনিসিপ্যালিটি নির্বাচনে বনফী ফ্রেগজিয়ায় বাংলাদেশি মো. শাহ আলম কাজল অ্যাসেম্বলি মেম্বার (কাউন্সিলর) নির্বাচিত হওয়ায় ২৯ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে পর্তোতে অবস্থিত আতেনিউ কমার্শিয়াল সেন্টারে এক সংবর্ধনার আয়োজন করা হয়।

পর্তুগালের জাতীয় পর্যায়ের ব্যক্তিত্বদের মধ্যে থেকে উক্ত অনুষ্ঠানে-পর্তুগালের বর্তমান ইউরোপীয় ইউনিয়নের পার্লামেন্ট মেম্বার এবং সাবেক মন্ত্রী ড. মানুয়েল পিজার্রো, পর্তুগালের বর্তমান সংসদ সদস্য এবং সোশ্যালিস্ট পার্টির পর্তোর সভাপতি ড. টিয়াগো বারবোসা রিবেইরাসহ পর্তুগালে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা, কমিউনিটি ব্যক্তিত্বসহ পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানের বিশেষ আনন্দ আয়োজন হিসেবে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় গায়িকা চিরকুট ব্যান্ডের ভোকালিস্ট শারমিন সুলতানা সুমি গান পরিবেশন করেন।

উপস্থিত অতিথিবৃন্দ শাহ আলম কাজলকে অভিবাদন জ্ঞাপন করেন এবং তার কর্মজীবনের বিভিন্ন সফলতা তুলে ধরেন। আগত অতিথিরা ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান। তাছাড়া পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের পক্ষ থেকে একটি সম্মাননাপত্র প্রদান করা হয়।


শাহ আলম কাজল জানান, আমাকে বাংলাদেশ, পর্তুগাল ও বিশ্বের বিভিন্ন স্থান থেকে বিশেষ করে পর্তোতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা যেভাবে সম্মাননা প্রদান করেছেন তাতে আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়া তিনি সবার যেকোনো প্রয়োজনে পাশে থাকার প্রতিশ্রুতি জ্ঞাপন করেন। পর্তুগালের জাতীয় পর্যায়ের বিভিন্ন কর্মকাণ্ডে সবাইকে সম্পৃক্ত হয়ে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য সব প্রবাসীর প্রতি আহ্বান জানান।


অংশগ্রহণকারী প্রবাসী বাংলাদেশিরা আবেগ এবং সম্মানের সঙ্গে শাহ আলম কাজলের এ অর্জনকে বাংলাদেশের একটি বড় অর্জন হিসেবে আখ্যায়িত করেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:০১ পূর্বাহ্ণ | সোমবার, ০১ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত