বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

দেশ ও প্রবাসে শোকের ছায়া

সাবেক উপজেলা চেয়ারম্যান আছাদ উদ্দীন বটল আর নেই

নিজস্ব প্রতিবেদক : | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

সাবেক উপজেলা চেয়ারম্যান আছাদ উদ্দীন বটল আর নেই

জুড়ী-বড়লেখা উপজেলার সাবেক চেয়ারম্যান আছাদ উদ্দীন বটল

-সংগৃহীত

মৌলভীবাজার জেলার জুড়ী-বড়লেখা উপজেলার সাবেক চেয়ারম্যান, জনপ্রিয় রাজনীতিবিদ, জুড়ী সামাজিক ও সাংস্কৃতিক সমিতি অব ইউএসএ ইনকের প্রধান উপদেষ্টা এবং মিশিগান বিএনপি’র সাধারণ সম্পাদক সেলিম আহমদের পিতা আছাদ উদ্দীন বটল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৫ অক্টোবর) বাংলাদেশ সময় সকাল ৭ টায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে মৌলভীবাজার জেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে এবং অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করছেন।


জানা গেছে, বর্ণাঢ্য জীবনের অধিকারী এবং সম্ভ্রান্ত ব্যবসায়ী পরিবারের সন্তান আছাদ উদ্দিন বটল দীর্ঘদিন ধরে জটিল রোগে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে প্রবাসেও আত্মীয়-স্বজন ও নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিউইয়র্কের ব্রঙ্কসে নামাজে জানাজা শেষে (২৬ অক্টোবর) মঙ্গলবার তার মরদেহ বাংলাদেশে পাঠিয়ে দেয়া হবে। সেখানে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরের বড়ধামাই গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


উল্লেখ্য, আছাদ উদ্দিন বটল অবিভক্ত বড়লেখা-জুড়ী উপজেলা পরিষদের ছিলেন। চেয়ারম্যান থাকাকালীন এলাকায় ব্যাপকভাবে উন্নয়ন কর্মকান্ড করায় তিনি মানুষের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। সততা, সাদাসিধা জীবনযাত্রা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে তিনি ছিলেন অনন্য। পরবর্তীতে তিনি যুক্তরাষ্ট্রে চলে যান।

এদিকে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে। কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনকের সভাপতি আশরাফ আহমদ ইকবাল এবং সাধারণ এনায়েত হুসেন জালাল এক বিবৃতিতে জুড়ী-বড়লেখা উপজেলার সর্বজন শ্রদ্ধেয় আলহাজ্জ আসাদ উদ্দিন আহমদ (বটল) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:৩৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত