সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

সানির বিরুদ্ধে উপস্থাপন করা তরুণীর সেই কাবিননামা ভুয়া!

স্পোর্টস রিপোর্টার, সংবাদমেইল২৪ডটকমঃ | সোমবার, ২৩ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

সানির বিরুদ্ধে উপস্থাপন করা তরুণীর সেই কাবিননামা ভুয়া!

ঢাকা: ক্রিকেটার আরাফাত সানি ও তার কথিত স্ত্রী নাসরিন সুলতানাকে নিয়ে বর্তমানে বেশ সরগরম গণমাধ্যম। তথ্য প্রযুক্তি আইনে ইতোমধ্যে সেই তরুণী মামলা করেছেন সানির বিরুদ্ধে। গ্রেপ্তার সানিকে নেয়া হয়েছে একদিনের রিমান্ডেও। সোমবার সানির বিরুদ্ধে করা হয়েছে আবার যৌতুকের মামলাও।

তরুণীর অভিযোগ, সানির সঙ্গে তার বিয়ে হয়েছে ২০১৪ সালের ৪ ডিসেম্বর। দুইজন ভাড়া বাসায় থেকেছেন এক সঙ্গে। কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতা সারতে চাপ দিতেই সানি কালক্ষেপণ করেন। পরে নাকি ফেসবুক ম্যাসেঞ্জারে বাজে ছবি দিয়ে সেই তরুণীকে হুমকি ধামকিও দেন সানি।arafat-sunny20170123184412


যদিও সানি পুলিশের কাছে সব অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, সেই তরুণীর সঙ্গে তার বিয়ে হয়নি। কিন্তু সেই তরুণী তাদের বিয়ের কাবিননামা উপস্থাপন করেছেন। কিন্তু এখন সেই কাবিননামা নিয়ে চলছে ধুম্রজাল। প্রশ্ন একটাই, এটা কি আসল কাবিননামা, নাকি ভুয়া?

বিয়ে হযেছে এমন দাবি করে সেই তরুণী যে কাবিননামা প্রকাশ করেছেন সেটি ভুয়া বলে দাবি করছেন সংশ্লিষ্ট অফিসের কাজী। শুধু তাই নয়, কাবিননামায় কাজীর স্বাক্ষরও জাল। গনমাধ্যমে এমন খবর বেশ চাওর এখন।


কাবিননামায় রয়েছে কাজী মো. আনোয়ার হোসেনের নাম। আবার বিবাহ রেজিস্ট্রিতে যে স্বাক্ষর এবং ঠিকানা রয়েছে সেটিও ভুয়া।

কাবিননামায় রাজধানীর খিলগাঁও থানাধীন মেরাদিয়া এলাকার যে ঠিকানা ব্যবহার করা হয়েছে সেখানে নিকাহ রেজিস্ট্রির কোন প্রতিষ্ঠান নেই। নেই কোনো কাজী অফিসও। আগেও ছিল না কোনো অফিস। এছাড়া কাবিননামায় যে কাজীর নাম উল্লেখ করা হয়েছে তিনি মেরাদিয়া এলাকার কাজী নন। তিনি গোড়ান এলাকার কাজী।


সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৩৬ অপরাহ্ণ | সোমবার, ২৩ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত