বৃহস্পতিবার ৩০ জুন, ২০২২ | ১৬ আষাঢ়, ১৪২৯

সাতক্ষীরায় আ. লীগ নেতাকে হত্যা

বিশেষ প্রতিবেদক ,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২০ নভেম্বর ২০১৭ | প্রিন্ট  

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সলেমান গাজী (৪০) নামে এক আওয়ামী লীগ নেতাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সোমবার সকালে উপজেলার কৈখালী গ্রামের পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধের পাশ থেকে ওই নেতার মস্তক বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে পুলিশ।


নিহত সলেমান গাজী শোভনালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি ছিলেন। তিনি এলাকার ভূমিহীনদের একটি অংশের নেতৃত্ব দিচ্ছিলেন।

শোভনালী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মোনায়েম হোসেন জানান, রাতে সলেমান গাজী তার ভাগিনা আবু সালেক ও চাচাতো ভাই আবদুর রশীদের সঙ্গে ক্যারাম খেলে বাড়ি ফেরেন। পরে রাত ৯টার দিকে তার মোবাইল ফোনে কল এলে তিনি ফের বাড়ি থেকে বের হয়ে যান। এর পর সকালে বেড়িবাঁধের পাশে তার গলা কাটা লাশ পাওয়া যায়।


ইউপি সদস্য ফারুক হোসেন জানান, সলেমান গাজি ভূমিহীনদের একটি অংশের নেতৃত্ব দেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহীন জানান, লাশটির মাথা বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া গেছে। তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি। লাশের পাশে সিগারেটের প্যাকেট ও একটি গ্যাসলাইট ছিল। সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।


ওসি আরও জানান, হত্যার কারণ এ মুহূর্তে নিশ্চিত করা যায়নি। তবে ভূমিহীনদের মধ্যে চলমান বিরোধের জেরে তিনি খুন হয়েছেন কিনা তা খতিয়ে দেখতে কাজ শুরু করছে পুলিশ।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৫৮ পূর্বাহ্ণ | সোমবার, ২০ নভেম্বর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত