বুধবার ৮ ডিসেম্বর, ২০২১ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৮

সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের ফ্যামিলি ডে উদযাপন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | রবিবার, ২৫ মার্চ ২০১৮ | প্রিন্ট  

সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের ফ্যামিলি ডে উদযাপন

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দ মুখর পরিবেশের মধ্য দিয়ে বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের ফ্যামিলি ডে ২০১৮ উদযাপিত হয়েছে।

প্রতি বছরের ন্যায় গত ২৩ মার্চ শুক্রবার সকাল সাড়ে ৯ টায় উত্তরবাজারস্থ সমিতির কার্যালয় সম্মুখ থেকে মাইক্রোবাস ছেড়ে যায় লংলা চা বাগানের স্পটে।


সাংবাদিক সমিতির সকল সদস্য ও তাদের পরিবার পরিজনদের নিয়ে মাইক্রোবাস স্পটে পৌঁছার পর এমন একটি আনন্দমুখর সময় হারাতে চায়নি কেউই তাই উৎসবে মেতে উঠে সাংবাদিকদের পরিবার পরিজন। প্রথমেই সকলের সাথে কুশল বিনিময়,আড্ডা আর আনন্দে মেতে উঠে গণমাধ্যমকর্মী ও পরিবারের সদস্যরা। তারপর শুরু হয় দুপুরের ভোজন। ফ্যামিলি ডের মঞ্চে প্রাঙ্গনে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের জেলা কমিটির সাধারণ সম্পাদক আনহার আহমদ সমশাদ, কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, সিনিয়র সহ সভাপতি আলাউদ্দিন কবির, সহ সভাপতি মোঃ আব্দুল কুদ্দুছ, মোহাম্মদ তাজুল ইসলাম,সাধারণ সম্পাদক মো নাজমুল ইসলাম, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শরীফ আহমেদ,সহ-সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, সৈয়দ আশফাক তানভীর, সাংগঠনিক সম্পাদক জসিম চৌধুরী,অর্থ সম্পাদক সম্পাদক প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, দপ্তর সম্পাদক একেএম জাবের, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল হক জিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সুহেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুমন আহমদ, নির্বাহী সদস্য প্রভাষক মানজুরুল হক, বিশ্বজিৎ দাস, শহীদুল ইসলাম তনয়, শাহ আলম শামীম, এস আলম সুমন, শাকির আহমদ, আব্দুল করিম বাচ্চু, ইউসুফ আহমদ ইমন,সাধারণ সদস্য শাহবান রশীদ চৌধুরী অনি, হাসান আল মাহমুদ রাজু, মোহাইমিনুল ইসলাম মাহিন প্রমূখ।


উল্লেখ্য,জমকালো আয়োজনের মধ্যদিয়ে র‌্যাফেল ড্র-এর পুরস্কার বিতরণ শেষে সংগঠনের সকল সদস্যদের হাতে ফ্যামেলি ডের শুভেচ্ছা স্মারক আনুষ্ঠানিকভাবে তুলে দেয়া হয়। সার্বিক তত্বাবধানে ছিলেন ফ্যামিলি ডের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:৫২ অপরাহ্ণ | রবিবার, ২৫ মার্চ ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত